সাকিবের চড় কাণ্ডের সত্যতা সম্পর্কে যা জানা গেলো

সাকিবের চড় কাণ্ডের সত্যতা সম্পর্কে যা জানা গেলো mysportsbd.com-google-news-channel  

সাকিবের চড় কাণ্ড নিয়ে নেট দুনিয়ায় হঠাৎ তোলপাড় শুরু হয়েছে। আজ দুপুরে নির্বাচনের দিন ফেসবুকে বিষয়টি সামনে আসে। গণমাধ্যমে খবর এসেছে, সাকিব আজ এই বিতর্কিত ঘটনা ঘটিয়েছেন। যদিও ঘটনাটি আজকের নয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের সময় দুপুরের দিকে হঠাৎ করেই সাকিব আল হাসানের চড় মারার একটি ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, কর্মী-সমর্থকদের ভিড়ে হঠাৎ এক ভক্তকে চড় মারে সাকিব। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

আরো পড়ুন: ভোটের দিনে মেজাজ হারিয়ে সমর্থককে কষে চড় মারলেন সাকিব

মিডিয়ার কারণে এটি আরও বিস্তৃত হওয়ার পরে, আরেকটি বিতর্ক শুরু হয়েছিল। নতুন করে অনেকেই দাবি করছেন, চড় মারার এই ভিডিওটি আজকের নয়। ঘটনাটি ঘটেছে বিগত ২ জানুয়ারি। নির্বাচন উপলক্ষে সাকিবের সঙ্গে থাকা সাংবাদিকরাও ভক্তদের এই দাবিকে সমর্থন করেছেন।

উল্লেখ্য, ভোটের দিন দুপুর ২টা পর্যন্ত ভোটের মাঠে ছিলেন সাকিব। সাংবাদিকরা সব সময় তার সঙ্গে ছিলেন। সাংবাদিকরা জানান, এ ধরনের কোনো ঘটনা আজ ঘটেনি।

সাকিবের সঙ্গে থাকা বেশ কয়েকজন সাংবাদিক নিশ্চিত করেছেন, হামলার ঘটনা রোববার বা নির্বাচনের সময় হয়নি। তারা জানান, গত ২ জানুয়ারি ফরিদপুর থেকে মাগুরা ফেরার পথে এমন ঘটনা ঘটিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক। একজন প্রত্যক্ষদর্শী সাংবাদিক নিশ্চিত করেছেন, ঘটনাটি ঘটেছে সাকিবের নির্বাচনী এলাকায়।

আরো পড়ুন