সাকিবের সঙ্গে হাত মেলালেন না অভিমানী তামিম

সাকিবের সঙ্গে হাত মেলালেন না অভিমানী তামিম mysportsbd.com-google-news-channel  

বাংলাদেশের দুই ক্রিকেট তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল খান এখন আর বন্ধু নন! দুজনের সম্পর্কের মধ্যে ফাটল ধরেছে। সময়ের ব্যবধানে দুজনের মধ্যে ধীরে ধীরে দূরত্ব বাড়ছে এবং তাদের মধ্যে কথা প্রায় বন্ধ হয়ে গেছে। ফলে দলের মধ্যে চাপা বিশৃঙ্খলা ছড়িয়ে পড়েছে।

তাদের দুজনের মধ্যে এতটাই দূরত্ব তৈরি হয়েছে যে তারা এখন একে অপরের সঙ্গে হাতও মেলাচ্ছেন না। বুধবার এক অনুষ্ঠানে এমনটাই ঘটেছে। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

আরো পড়ুন: এক মিনিটে লিওনেল মেসির আয় ১৫৩ কোটি টাকা

ভিডিওতে দেখা যায়, সাকিবের সঙ্গে হাত মেলাননি তামিম। কিন্তু সাকিব গোপনে তামিমকে ঠিকই দেখছিলেন। এমসিএসের উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব গোপনে তার বন্ধু তামিমের দিকে তাকিয়ে ছিলেন। অনুষ্ঠানটির আয়োজক ছিলেন মিরাজ ও ইমরুল কায়েস।

ভিডিওতে আরও দেখা যায়, সাকিবের বাদে আশপাশের সবার সঙ্গে হাত মেলাচ্ছেন তামিম। আয়নায় তামিমকে অনুসরণ করছিলেন সাকিব। সাকিবের পাশের জনের সঙ্গে হাত মেলানোর পর আর হাত বাড়াননি তামিম। ফলে হাত বাড়ানোর সাহস পাননি সাকিবও। কিন্তু সাকিবের মুখ কিছুটা মলিন ছিল।

এদিকে অনেক আগে থেকেই সাকিব তামিমের মধ্যে দূরত্বের গুঞ্জন ছিল। তবে বিশ্বকাপে তামিমের দলে থাকা না থাকা নিয়ে দুজনের মধ্যে সম্পর্ক ফাটলের বিষয়টি প্রকাশ্যে আসে।

আরো পড়ুন