ভোটের দিনে মেজাজ হারিয়ে সমর্থককে কষে চড় মারলেন সাকিব

ভোটের দিনে মেজাজ হারিয়ে সমর্থককে কষে চড় মারলেন সাকিব mysportsbd.com-google-news-channel  

খেলার মাঠ থেকে সরাসরি রাজনীতিতে নাম লিখিয়ে সংসদে যাওয়ার জন্য লড়ছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন। তবে বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাড বয়’ সাকিব হিসেবেই সুপরিচিত এই টাইগার ক্রিকেটার।

দেশের সেরা ক্রিকেটার হওয়া সত্ত্বেও নিয়মের তোয়াক্কা না করে বারবার বিতর্কের সৃষ্টি করেছেন এই বাঁহাতি অলরাউন্ডার। কখনো সতীর্থদের সঙ্গে দুর্ব্যবহার, কখনো গণমাধ্যম ও দর্শকদের সঙ্গে দুর্ব্যবহার, কখনো বোর্ডের নিয়ম ভঙ্গ করে শাস্তি পেতে হয়েছে। এবার রাজনীতিতে পা রাখার পরও তিনি নিজেকে ‘ব্যাড বয়’ হিসেবে পরিচয় করিয়ে দিলেন।

আরো পড়ুন: ধোনির ধূমপানের ভিডিও ভাইরাল, ক্ষুব্ধ ভক্ত-সমর্থকরা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী সাকিব আজ নিজের ভোট দিয়েছেন। সকাল ৮টায় মাগুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি।

এরই মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেশীয় গণমাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, তিনি ভিড়ের মধ্যে একজনকে কষে চড় মারছেন। নির্বাচনের দিন বিশ্বসেরা অলরাউন্ডারের মেজাজ হারানোর এই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

এর আগে সকালে ভোট দেওয়ার পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সাকিব। তিনি আশা প্রকাশ করেন, সবাই যেন নিরাপদে ভোট দিতে পারে। ভোট সবার অধিকার, তাই সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

আরো পড়ুন