সাকিবের সঙ্গে আলোচনায় বসবে বিসিবির তদন্ত কমিটি

সাকিবের সঙ্গে আলোচনায় বসবে বিসিবির তদন্ত কমিটি mysportsbd.com-google-news-channel  

গত বছর ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবি নিয়ে কথা বলতে সাকিব আল হাসানের সঙ্গে আলোচনায় বসবে বিসিবির তদন্ত কমিটি। এ জন্য সোমবার সিলেট যাচ্ছেন তারা।

ওয়ানডে বিশ্বকাপে ভরাডুবির পর তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছিল বিসিবি। বিসিবির তিন পরিচালক এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম ও আকরাম খানকে এই তদন্ত কমিটির দায়িত্ব দেওয়া হয়েছিল। তদন্ত কমিটি প্রত্যেকের সঙ্গে আলাদাভাবে বসলেও সাকিব আল হাসানের সাথে এখনো বসেননি।

এ বিষয়ে আকরাম খান বলেন, এক মাস আগেই ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। এরপর ছিল নিউজিল্যান্ড সফর, এখন চলছে বিপিএল। আমরা এখনও ২-১ জনের সাথে কথা বলতে পারিনি। এছাড়া নির্বাচন নিয়ে ব্যস্ত ছিলেন অধিনায়কও। সোমবার তাদের সঙ্গে বসে মোটামুটি রিপোর্ট দিয়ে দেব। রিপোর্টে বিশ্বকাপের পারফরম্যান্স বিশ্লেষণ করে ইতিবাচক ও নেতিবাচক দিক গুলো থাকবে। এরপর যত দ্রুত সম্ভব তদন্ত রিপোর্ট বোর্ডকে দিয়ে দেব।

আরো পড়ুন: দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটারকে দলে ভেড়ালো রংপুর রাইডার্স

বোর্ড সভায় তদন্তের প্রতিবেদন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আকরাম। তিনি বলেন, ‘আমাদের শুধু বিশ্বকাপের পারফরম্যান্স বিশ্লেষণ করার অনুমতি দেওয়া হয়েছে। কোনটা ইতিবাচক আর কোনটা নেতিবাচক? সেটাই আমরা দেব। যে নেতিবাচক দিক গুলো সামনে আসবে সেগুলার পুনরাবৃত্তি ভবিষ্যতে যেনো না ঘটে। সেই সাথে ইতিবাচক দিকগুলো নিয়েও আলোচনা করব। তারপর বোর্ড সিদ্ধান্ত নেবে আমরা কীভাবে সামনের দিকে এগোবো।’

আরো পড়ুন