আবারো বিপিএলে ফিরছেন শোয়েব মালিক

আবারো বিপিএলে ফিরছেন শোয়েব মালিক mysportsbd.com-google-news-channel  

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিরছেন শোয়েব মালিক। বাংলাদেশ প্রিমিয়ার লিগের মাঝপথে ব্যাক্তিগত কাজের জন্য দুবাই চলে যান ফরচুন বরিশালের এই ক্রিকেটার। তবে কাজ শেষ করে বিপিএলের দল ফরচুন বরিশালে আবারো যুক্ত হবেন এই অভিজ্ঞ পাকিস্তানি অলরাউন্ডার।

চলতি আসরে তামিম ইকবালের দল ফরচুন বরিশালের হয়ে খেলার কথা ছিল মালিকের। প্রতিশ্রুতি মতোই খেলতে এসেছিলেনও। তবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচ শেষে ব্যক্তিগত কাজে দুবাই উড়ে যান মালিক।

প্রাথমিকভাবে জানা গিয়েছিল, তিনি বিরতি নিয়েছেন। পরে মালিক নিজেই জানিয়েছেন, প্রয়োজনে বিপিএলে ফিরবেন তিনি। এবার ফরচুন বরিশাল জানিয়েছে, বিপিএলে তাদের দলের সঙ্গে আবারো যোগ দিচ্ছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

আরো পড়ুন: বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি

ফরচুন বরিশাল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মালিকের ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেছে। বর্তমানে সিলেটে চলছে বিপিএল। সেখানেই দলের সঙ্গে যুক্ত হবেন মালিক। ২ ফেব্রুয়ারি তিনি সিলেটে বরিশাল শিবিরে আবারো যোগদান করবেন।

আগামী ৩ ফেব্রুয়ারি সিলেট পর্বে নিজেদের শেষ ম্যাচে টুর্নামেন্টের একমাত্র অপরাজিত দল খুলনা টাইগার্সের মুখোমুখি হবে বরিশাল। সবকিছু পরিকল্পনা মাফিক চললে ওই ম্যাচে বরিশালের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবেন শোয়েব মালিক।

এবারের বিপিএলে ফরচুন বরিশাল ৫ ম্যাচ খেলে ২টিতে জয় পেয়েছে। ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে তারা।

আরো পড়ুন