টি-টোয়েন্টি থেকে অবসরের চূড়ান্ত সময় জানালেন ওয়ার্নার

টি-টোয়েন্টি থেকে অবসরের চূড়ান্ত সময় জানালেন ওয়ার্নার mysportsbd.com-google-news-channel  

গত জানুয়ারিতে সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। এরই মধ্যে ওয়ানডে থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তিনি। বাকি ছিল টি-টোয়েন্টি। এবার ক্রিকেটের মাইনর ভার্সন থেকে অবসরের ঘোষণা দিলেন ওয়ার্নার। জুন-জুলাইয়ে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার পরই ব্যাট প্যাড তুলে রাখবেন তিনি।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) অস্ট্রেলিয়ার পার্থে টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামে অসিরা। ঘরের মাঠে এটাই ছিল ওয়ার্নারের শেষ ম্যাচ। যদিও ঘরের মাঠে শেষ ম্যাচটি জয় দিয়ে রাঙাতে পারেননি তিনি। তবে দল না জিতলেও স্বাভাবিক ছন্দে ছিলেন ওয়ার্নার।

আরো পড়ুন: মাহমুদউল্লাহকে নিয়েই শ্রীলঙ্কা সিরিজের জন্য দল ঘোষণা করলো বাংলাদেশ

৪৯ বলে ৯টি চার ও ৩টি ছক্কায় ৮১ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন ওয়ার্নার। ম্যাচ শেষে পুরস্কার নিতে এসে অবসরের ঘোষণা দেন তিনি। ওয়ার্নারের মতে, নতুনদের সুযোগ দেওয়ার সময় এসেছে।

অসি এই ওপেনার বলেন, ‘আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়েই ক্যারিয়ারের ইতি টানবো। তার আগে রয়েছে আইপিএল। সময় ফুরিয়ে যাচ্ছে। আমার মনে হয় থামা উচিত। সময় এসেছে তরুণদের সুযোগ দেওয়ার।’

২০০৯ সালে মেলবোর্নে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টিতে অভিষেক হয় ওয়ার্নারের। তার পর কেটে গিয়েছে দীর্ঘ ১৫ বছর। অস্ট্রেলিয়ার হয়ে খেলেছেন ১০২টি ম্যাচ। এখন পর্যন্ত ২৬টি অর্ধশতরান ও একটি সেঞ্চুরিসহ করেছেন ৩ হাজার ৬৭ রান।

আরো পড়ুন