ম্যাচ হারার কারণ জানালেন অধিনায়ক শান্ত

ম্যাচ হারার কারণ জানালেন অধিনায়ক শান্ত mysportsbd.com-google-news-channel  

মাউন্ট মঙ্গানুইতে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের দ্বারপ্রান্তে ছিল টাইগাররা। দুর্ভাগ্যবশত কিউইদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে এই সুযোগ কাজে লাগাতে পারেনি বাংলাদেশ দল।

মাউন্ট মাঙ্গানুইতে টস হেরে প্রথমে ব্যাট করে মাত্র ১১০ রানে অলআউট হয়ে যায় লাল-সবুজের দল। নিউজিল্যান্ড লক্ষ্য তাড়া করতে নেমে স্কোরবোর্ডে ১৪.৪ ওভারে ৯৫ রান তোলার পর বৃষ্টি হানা দেয়।কিন্ত ততক্ষনে নিউজিল্যান্ড বৃষ্টি আইনে ১৭ রানে এগিয়ে ছিল। বৃষ্টি থামার কোনো লক্ষণ ছিল না তাই শেষমেশ নিউজিল্যান্ডকে ১৭ রানে জয়ী ঘোষণা করা হয়। এতে করে ১-১ সমতায় সিরিজ ড্র হয়েছে।

আরো পড়ুন: বাংলাদেশের জার্সিতে সাকিবের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত বিসিবি!

টাইগাররা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জয়ের পর ভক্তরা আশাবাদী ছিলেন যে, সিরিজ জিতে দেশে ফিরবেন নাজমুল হোসেন শান্তর দল। কিন্তু চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা সেটা করতে ব্যর্থ হয়েছে। তবে ম্যাচ শেষে দলের প্রশংসা করেছেন টাইগার কোচ।

তবে টাইগারদের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত সিরিজ হারের জন্য ব্যাটারদের উল্লেখযোগ্য রান তুলতে না পারার বিষয়টিকে দায়ী করেছেন। তবে বোলারদের প্রচেষ্টার কথা স্বীকার করে তিনি বলেন, ‘যদিও আমাদের ব্যাটসম্যানদের শুরুটা ভালো ছিল, কিন্তু তারা সেটা কাজে লাগিয়ে বড় ইনিংস গড়তে পারেনি। বোলাররা প্রশংসনীয় পারফর্ম করেছে এবং টি-টোয়েন্টিতে ভালো শুরু করাটা খুবই গুরুত্বপূর্ণ। সেখানেই আমরা ভুল করেছি’।

আরো পড়ুন