বিপিএলে খেলা হচ্ছে না সাইফউদ্দিনের, ছাড়লেন টিম হোটেল

বিপিএলে খেলা হচ্ছে না সাইফউদ্দিনের, ছাড়লেন টিম হোটেল mysportsbd.com-google-news-channel  

মোহাম্মদ সাইফউদ্দিনের ইনজুরি যেন পিছুই ছাড়ছে না। জাতীয় দলের এই পেস বোলিং অলরাউন্ডার দীর্ঘদিন ধরেই ইনজুরিতে ভুগছেন। ইনজুরির সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর অনেক আশা নিয়ে বিপিএলে খেলতে এসেছিলেন তিনি। তবে এবারের বিপিএলে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে এই তারকার। বিপিএলে খেলার জন্য এখনো অনুমতিই পাননি সাইফউদ্দিন।

বিপিএলের দশম আসরে ফরচুন বরিশালের হয়ে মাঠে নামার কথা ছিল সাইফউদ্দিনের। তবে এখনো বিসিবির মেডিকেল বিভাগ থেকে খেলার অনুমতি পাননি তিনি। বিপিএলে খেলতে মেডিক্যাল বিভাগের সবুজ সংকেত না পেয়ে শনিবার (২০ জানুয়ারি) টিম হোটেল ছাড়তে হয়েছে তাকে।

আরো পড়ুন: বিপিএল মাতাতে আসছেন বিগ ব্যাশের তারকা ব্যাটার

তবে বিপিএলের দ্বিতীয়ার্ধে খেলতে পারেন সাইফউদ্দিন। আগামী মাসের শুরুতে আবারও এই ক্রিকেটারকে পর্যবেক্ষণ করা হবে। পরিস্থিতির উন্নতি হলে ৪-৫ ফেব্রুয়ারির দিকে বিপিএলে মাঠে নামার অনুমতি পেতে পারেন তিনি। তবে ততদিনে দলের পরিকল্পনায় তার জায়গা হবে কিনা সেটাই বড় প্রশ্ন।

এর আগে সাইফউদ্দিনের বিষয়ে প্রশ্ন করা হয়েছিল মেহেদী হাসান মিরাজকে। জবাবে তিনি জানিয়েছেন, ‘আমরা বিষয়টি নিয়ে আলোচনা করছি। আলোচনা করছে টিম ম্যানেজমেন্টও। যেহেতু ও ইনজুরিতে ছিল এবং একটি বড় অপারেশন হয়েছিল। ছাড়পত্রের জন্য বিসিবির সঙ্গে কথা হচ্ছে। হয়তো খুব শিগগিরই সে মাঠে ফিরবে।’

এখন পর্যন্ত একটি ম্যাচ খেলে দারুণ জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেছে বরিশাল। সাকিবের রংপুর রাইডার্সের বিপক্ষে ৫ উইকেটের ব্যবধানে জিতেছে তামিমের ফরচুন বরিশাল।

আরো পড়ুন