বিপিএল মাতাতে আসছেন বিগ ব্যাশের তারকা ব্যাটার

বিপিএল মাতাতে আসছেন বিগ ব্যাশের তারকা ব্যাটার mysportsbd.com-google-news-channel  

বিপিএলের নতুন মৌসুম স্বপ্নের মতোই শুরু হয়েছে দুর্দান্ত ঢাকার জন্য। বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বিপক্ষে ৫ উইকেটের জয় পেয়েছে তারা। এরই মধ্যে নতুন খবর হলো বিগ ব্যাশের তারকা খেলোয়াড় অ্যালেক্স রসকে দলে যুক্ত করেছে তারা। বিগ ব্যাশের দল সিডনি থান্ডারের হয়ে খেলেন অ্যালেক্স রস। শনিবার (২০ জানুয়ারি) ঢাকা ফ্র্যাঞ্চাইজি তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করেছে।

মিডল অর্ডারের পারফরম্যান্স নিয়ে বেশ চিন্তিত দুর্দান্ত ঢাকা ফ্র্যাঞ্চাইজি। তবে ঢাকা খুব দ্রুতই এই সমস্যার সমাধান পেয়ে পাচ্ছে। কারণ মিডল অর্ডারে চাপ সামাল দিতে তাদের দলে যোগ দিচ্ছেন অ্যালেক্স রস। ৩১ বছর বয়সী এই অভিজ্ঞ অস্ট্রেলিয়ান এখন পর্যন্ত ১১৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। যেখানে ১২৬.৭৪ স্ট্রাইক রেটে তার সংগ্রহ ২০৯০ রান। অর্ধশতক করেছেন ১০টি।

আরো পড়ুন: হাত মেলালেও কথা বলেননি সাকিব-তামিম

চলমান বিগ ব্যাশে সিডনি থান্ডারের হয়ে খেলেছেন তিনি। অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজি লিগ ২৪ জানুয়ারি শেষ হলেও তার দল কোয়ালিফায়ারে উঠতে না পারায় বাংলাদেশে পা রাখেন তিনি। শনিবার দুপুরে ঢাকায় পা রাখা অ্যালেক্স রস সোমবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাঠে নামবেন।

এদিকে শুধু ব্যাটিং নয়, বোলিং বিভাগেও নজর রাখছে ঢাকা। অপ্রতিরোধ্য পেস বোলিং ইউনিট গড়ে তোলার জন্য তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামের পাশাপাশি তারা নতুন করে দলে ভিড়িয়েছে ঘরোয়া লিগের ২৩ বছর বয়সী পেসার এনামুল হককে।

আরো পড়ুন