হাত মেলালেও কথা বলেননি সাকিব-তামিম

হাত মেলালেও কথা বলেননি সাকিব-তামিম mysportsbd.com-google-news-channel  

সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা সর্বজনবিদিত। শনিবার বিপিএলে উত্তেজনাপূর্ণ ম্যাচে তামিমের নেতৃত্বাধীন ফরচুন বরিশাল ও সাকিবের নেতৃত্বাধীন রংপুর রাইডার্স মুখোমুখি হয়।

এই ম্যাচে রংপুর রাইডার্সকে ৫ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করেছে ফরচুন বরিশাল। মাঠে মুখোমুখি হলেও দুজনের কেউই কোনো বাক্য বিনিময় করেননি। তবে ম্যাচ শেষে হাত মিলিয়েছেন তারা।

সাকিবের সঙ্গে কথা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তামিম ইকবালের এক কথায় উত্তর ‘না’। শুধু তাই নয়, সংবাদ সম্মেলনের শেষ প্রশ্নটি ছিল সাকিব-তামিম সম্পর্ক নিয়ে। এতে ক্ষুব্ধ হয়ে ওঠেন ফরচুন বরিশাল অধিনায়ক তামিম।

আরো পড়ুন: সাকিবের রংপুরকে হারিয়ে শুভ সূচনা তামিমের বরিশালের

তারপর পাল্টা উত্তরে তামিম বলেন, ‘আমি মনে করি এটা অপ্রয়োজনীয় প্রশ্ন। আপনারা সবাই সবকিছু জানেন, কেন একটা জিনিস নিয়ে বারবার গুতান? ওরে জিজ্ঞেস করুন, যদি কিছু জিজ্ঞেস করতে চান।’

চার মাসের লম্বা বিরতির পর ক্রিকেট মাঠে ফিরেছেন দেশের এই শীর্ষ ওপেনার। প্রত্যাবর্তনের দিন উচ্ছ্বসিত তামিম বেশ ফুরফুরে মেজাজেই ব্যাট করেছেন। নবীর বলে স্ট্যাম্পিং হয়ে মাঠ ছাড়েন তিনি। ২৪ বলে ৩৫ রানের দারুন একটি ইনিংস উপহার দেন তামিম।

১১৮ দিনের বিরতির পর ২২ গজে দারুণভাবে প্রত্যাবর্তন করেছেন সাবেক এই টাইগার অধিনায়ক। ৩৫ রানের প্রশংসনীয় পারফরম্যান্স দিয়ে তিনি আত্মবিশ্বাসের সঙ্গে জানিয়ে দিলেন, ‘আমি আছি, এখনো ফুরিয়ে যাইনি’।

আরো পড়ুন