চোট গুরুতর নয়, ঠিক আছেন তামিম

চোট গুরুতর নয়, ঠিক আছেন তামিম mysportsbd.com-google-news-channel  

অনুশীলনের সময় আঙুলে চোট পেয়ে ভক্তদের মধ্যে উদ্বেগের সৃষ্টি করেছিলেন তামিম ইকবাল। সৌভাগ্যবশত, তামিম নিজেও ইনজুরি নিয়ে চিন্তিত নন। আর কোনো জটিলতা ধরা না পড়ায় বাঁহাতি এই ওপেনারকে নিয়ে আর কোনো দুশ্চিন্তা নেই।

ইনজুরি কাটিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসরে ফেরার জন্য কঠোর পরিশ্রম করছেন তামিম। বাঁহাতি এই ব্যাটসম্যান গত কয়েকদিন ধরে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের ইনডোর ফ্যাসিলিটিতে ধারাবাহিকভাবে অনুশীলন করছেন। দুর্ভাগ্যবশত, আজ (৯ জানুয়ারি) অনুশীলনের সময় তিনি আঙ্গুলে আঘাত পান।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ইনডোরে ব্যাট করার সময় পেসার তাসকিন আহমেদের বাউন্স বল সামলাতে গিয়ে বাঁ হাতে চোট পান তামিম। জাতীয় দলের ফিজিও বায়েদুল ইসলাম এসে পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। পরে তামিম নেট ছেড়ে ইনডোরের ভেতরে চলে যান।

আরো পড়ুন: ফরচুন বরিশালের হয়ে মাঠ মাতাবেন ডেভিড মিলার

বিকেল ৫টার দিকে তামিমের বিপিএল দল ফরচুন বরিশালের তরফ থেকে জানানো হয়, তামিমকে নিয়ে আর কোনো ভয় নেই। বিসিবির ফিজিও বায়েদুল ইসলাম জানিয়েছেন, তামিমকে নিয়ে কোনো শঙ্কা নেই। তামিম সুস্থ আছেন।

পিঠের ইনজুরির কারণে গত বছরের জুনে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ চলাকালে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তামিম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে সিদ্ধান্ত পরিবর্তন হলেও ইনজুরির কারণে মাঠে ফেরা হচ্ছিল না তার। অবশেষে সেপ্টেম্বরে নিউজিল্যান্ড সিরিজের জন্য মাঠে ফিরলেও ইনজুরি তার পিছু ছাড়েনি। প্রায় চার মাস অতিবাহিত হলেও এখনো ২২ গজে ফিরতে পারেননি তামিম।

আসন্ন বিপিএলে মাঠে ফিরতে মুখিয়ে আছেন এই ওপেনার। গত মৌসুমে খুলনা টাইগার্স দলের অংশ হলেও এবার ফরচুন বরিশাল দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন তামিম। আগামী ২০ জানুয়ারি তাদের প্রথম ম্যাচ হবে সাকিবের রংপুর রাইডার্সের বিপক্ষে।

আরো পড়ুন