সাকিবের বিপিএল খেলা নিয়ে অনিশ্চয়তা, যাচ্ছেন সিঙ্গাপুরে

সাকিবের বিপিএল খেলা নিয়ে অনিশ্চয়তা, যাচ্ছেন সিঙ্গাপুরে mysportsbd.com-google-news-channel  

বিশ্বকাপ চলাকালীন সময় থেকেই চোখের সমস্যায় ভুগছিলেন সাকিব আল হাসান। তাই দেরি না করে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানো শুরু করেন তিনি। কিন্ত তাতে কোনো কাজ হয়নি। বিশ্বকাপের পর থেকেই শুরু হয় তার নির্বাচনী ব্যস্ততা। নির্বাচনের পর তিনি উন্নত চিকিৎসার জন্য লন্ডনে উড়াল দেন।

লন্ডনে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানোর পরও তার সমস্যার সমাধান হয়নি। বিপিএলের প্রথম দিনেই বুঝতে পারেন তার চোখের সমস্যা আরও জটিল হচ্ছে। তাই শনিবার (২০ জানুয়ারি) ম্যাচ শেষে নিজের চোখের সমস্যার কথা ফ্র্যাঞ্চাইজিসহ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসকদের জানান তিনি।

আরো পড়ুন: বিপিএলে খেলা হচ্ছে না সাইফউদ্দিনের, ছাড়লেন টিম হোটেল

ঝুঁকি এড়াতে সাকিবকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। রোববার (২১ জানুয়ারি) দুপুর ১টায় সিঙ্গাপুরের উদ্দেশে উড়াল দেবেন সাকিব। সেখানে আবার বিশেষজ্ঞ ডাক্তার দেখাবেন। সংবাদমাধ্যমকে এমন তথ্য নিশ্চিত করেছে বিসিবির মেডিকেল বিভাগ।

প্রথম ম্যাচে ব্যাট হাতে ৩ বলে ২ রান করেন তিনি। খালেদ আহমেদের গতির কাছে পরাস্ত হয়ে বোল্ড হন রংপুরের এই অলরাউন্ডার। তবে বল হাতে দারুণ ছিলেন তিনি। ১৬ রান দিয়ে ২ উইকেট শিকার করেন তিনি। সিলেটের বিপক্ষে পরের ম্যাচে সাকিবকে পাওয়া যাবে না, এটা মোটামুটি নিশ্চিত। সাকিবকে আবার কবে মাঠে দেখা যাবে তাও নির্ভর করছে তার চোখের অবস্থার ওপর।

গত আসরে ফরচুন বরিশালে খেলছিলেন সাকিব। এইবার খেলছেন রংপুরে। অনুশীলনের প্রথম দিন থেকেই মাঠে ছিলেন তিনি। চশমা পরেই নিজের প্রস্তুতি সেরেছেন তিনি। তবে এক ম্যাচ খেলার পরই আপাতত চিকিৎসার জন্য বিরতিতে যেতে হচ্ছে তাকে।

আরো পড়ুন