বিপিএল ২০২৪ এর উদ্বোধনী দিনের ম্যাচের সময়ে পরিবর্তন

বিপিএল ২০২৪ এর উদ্বোধনী দিনের ম্যাচের সময়ে পরিবর্তন mysportsbd.com-google-news-channel  

বিপিএল ২০২৪ দরজায় কড়া নাড়ছে। আর কিছুদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমকালো এই টুর্নামেন্ট। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের দশম আসর, তার আগেই প্রথম দিনের ম্যাচের সময়ে পরিবর্তন আনলো টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

টুর্নামেন্ট কমিটি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ম্যাচের সময় পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেছে। ১৯ জানুয়ারি প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ২টার পরিবর্তে দুপুর ২টা ৩০ মিনিটে। প্রথম ইনিংসটি দেড় ঘণ্টা ধরে চলবে এবং শেষ হবে বিকেল ৪টায়। এরপর ২০ মিনিটের ইনিংস বিরতির পর দ্বিতীয় ইনিংসের খেলা শেষ হবে আরও দেড় ঘণ্টা সময়সীমার মধ্যে।

আরো পড়ুন: খুলনা টাইগার্স শেষ মুহূর্তে দলে ভেড়াল পাকিস্তানি তারকাকে

দিনের দ্বিতীয় ম্যাচেও সময়ের পরিবর্তন আনা হয়েছে। দ্বিতীয় ম্যাচটি সন্ধ্যা ৭টার পরিবর্তে সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। দুই দলের ইনিংসের জন্য দেড় ঘণ্টা সময়সীমা এবং ২০ মিনিটের ইনিংস বিরতি থাকবে। ম্যাচের সময়সূচিতে এই ধরনের পরিবর্তন শুধুমাত্র উদ্বোধনী দিন অর্থাৎ ১৯ জানুয়ারির ম্যাচের জন্য প্রযোজ্য। বাকি দিনগুলোতে যথাসময় অনুযায়ী খেলা অনুষ্ঠিত হবে।

আগামী ১৯ জানুয়ারি বিপিএল ২০২৪ এর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে গত মৌসুমের ফাইনালিস্ট সিলেট সিক্সার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পরিবর্তিত সময় অনুযায়ী প্রথম ম্যাচ দুপুর আড়াইটায় এবং দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন