খুলনা টাইগার্স শেষ মুহূর্তে দলে ভেড়াল পাকিস্তানি তারকাকে

খুলনা টাইগার্স শেষ মুহূর্তে দলে ভেড়াল পাকিস্তানি তারকাকে mysportsbd.com-google-news-channel  

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আগামী ১৯ জানুয়ারি শুরু হবে এই ঘরোয়া টি-টোয়েন্টি লিগের দশম আসর। একেবারে শেষ মুহূর্তে এসে একের পর এক ক্রিকেটারকে দলে ভেড়াচ্ছে খুলনা টাইগার্স। এবার পাকিস্তান জাতীয় দলের নিয়মিত মুখ মোহাম্মদ নওয়াজকে দলে নিয়েছে তারা। ফ্র্যাঞ্চাইজি দলটি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

নওয়াজ পাকিস্তান জাতীয় দলের নিয়মিত মুখ। লোয়ার মিডল অর্ডারে কার্যকর ব্যাটিংয়ের পাশাপাশি বাঁহাতি স্পিন বোলিং করেন নওয়াজ। পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএলের পাশাপাশি শ্রীলঙ্কার এলপিএল ও বাংলাদেশের বিপিএলে খেলার অভিজ্ঞতা রয়েছে নওয়াজের। বিপিএলের গত আসরে রংপুর রাইডার্সের হয়ে মাঠে নেমেছিলেন তিনি। এবার ঠিকানা পরিবর্তন করে খুলনার ডাগআউটে যোগ দিলেন নওয়াজ।

আরো পড়ুন: ১৪ মাস পর মাঠে ফিরেই নতুন মাইলফলকে রোহিত শর্মা

শেষ মুহুর্তে নওয়াজকে ছাড়াও আরো বেশ কয়েকজন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে দলটি। ক্যারিবিয়ান পেসার ওশেন থমাস তাদের মধ্যে একজন। দেশীয় ক্রিকেটার হিসাবে নতুন করে যুক্ত হয়েছেন নাহিদ রানা ও আরিফ আহমেদ। চলতি মৌসুমের জন্য খুলনার ক্রিকেটারদের তালিকায় জাতীয় দলের বেশ কয়েকজন সদস্য রয়েছেন। এনামুল হক বিজয়, নাসুম আহমেদ, মাহমুদুল হাসান জয়, আফিফ হোসেন ধ্রুব তাদের মধ্যে অন্যতম।

আর বিদেশি ক্রিকেটারদের মধ্যে আছেন এভিন লুইস, শাই হোপের মতো প্রতিষ্ঠিত তারকারা। সব মিলিয়ে খুলনা এবার বেশ ভারসাম্যপূর্ণ একটি দল গঠন করেছে। আগামী ২০ জানুয়ারি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএল অভিযান শুরু করবে খুলনা টাইগার্স।

আরো পড়ুন