বিপিএল ২০২৪ এর ধারাভাষ্য প্যানেলে তারার মেলা

বিপিএল ২০২৪ এর ধারাভাষ্য প্যানেলে তারার মেলা mysportsbd.com-google-news-channel  

অতীতের সব আলোচনা-সমালোচনা কে পেছনে ফেলে এবারের বিপিএলকে নতুন ভাবে সাজানোর চেষ্টা করছে আয়োজকরা। এরই ধারাবাহিকতায় বিপিএলের এবারের আসরে ধারাভাষ্যকারদের প্যানেল ঢেলে সাজানো হয়েছে। ব্রডকাস্টাররা গত মৌসুমের চেয়ে ভালো মানের ধারাভাষ্যকার আনতে যাচ্ছে। এরই মধ্যে বিপিএল ২০২৪ ধারাভাষ্য প্যানেলে কারা কারা থাকছেন তাদের নাম ঘোষণা করা হয়েছে।

এই ধারাভাষ্য প্যানেলে সবচেয়ে বড় আকর্ষণ হিসাবে থাকছে পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা। প্রথমবারের মতো বিপিএলে ধারাভাষ্য দেবেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতির পদ থেকে সরে দাঁড়ানোর পর ধারাভাষ্য নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন রমিজ। সেই সুবাদেই এবার তিনি বাংলাদেশে আসবেন।

আরো পড়ুন: সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন অলরাউন্ডার নাসির

রমিজের পাশাপাশি দেখা যাবে আরেক পাকিস্তানি ক্রিকেটার আমির সোহেলকেও। বিপিএল আসরে এর আগেও কমেন্ট্রি করেছেন তিনি। স্যার কার্টলি অ্যামব্রোস দ্বিতীয়বারের মতো বিপিএলের ধারাভাষ্য প্যানেলে যোগ দিচ্ছেন। দক্ষিণ আফ্রিকার এইচডি অ্যাকারম্যান ছাড়াও শ্রীলঙ্কা থেকে যোগ দিচ্ছেন রাসেল আর্নল্ড।

এবারের বিপিএলে পাঁচজন বিদেশিসহ চারজন দেশি ধারাভাষ্যকার দায়িত্ব পালন করবেন। দেশি ভাষ্যকারদের মধ্যে আছেন আতাহার আলী খান, শামীম আশরাফ চৌধুরী, সমন্বয় ঘোষ ও মাজহার উদ্দিন অমি।

আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বিপিএলের এবারের আসর। ১ মার্চ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে। অন্যান্য আসরের মতো এবারও মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ঘরোয়া ক্রিকেটের জমজমাট এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটি। বিপিএলে এবার সর্বমোট ৪৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিপিএলের ফাইনাল খেলাটি ঢাকায় অনুষ্ঠিত হবে।

বিপিএল ২০২৪ এর ধারাভাষ্য প্যানেল:
রমিজ রাজা, এইচডি অ্যাকারম্যান, কার্টলি অ্যামব্রোস, রাসেল আরনল্ড, আমির সোহেল, আতাহার আলী খান, শামীম আশরাফ চৌধুরী, সমন্বয় ঘোষ এবং মাজহার উদ্দিন অমি।

আরো পড়ুন