ফরচুন বরিশালের হয়ে মাঠ মাতাবেন ডেভিড মিলার

ফরচুন বরিশালের হয়ে মাঠ মাতাবেন ডেভিড মিলার mysportsbd.com-google-news-channel  

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফরচুন বরিশালের হয়ে মাঠ মাতাবেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটার ডেভিড মিলার। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে আনুষ্ঠানিকভাবে প্রোটিয়া এই ব্যাটারের সঙ্গে চুক্তির কথা জানিয়েছেন ফ্র্যাঞ্চাইজিটির স্বত্বাধিকারী মিজানুর রহমান।

আসরের শুরুতে বরিশালের হয়ে খেলবেন না মিলার। তিনি শেষের দিকে দলের সঙ্গে যুক্ত হবেন। সেইক্ষেত্রে ক্রিকেটপ্রেমীরা ৩ থেকে ৪টি ম্যাচে দক্ষিণ আফ্রিকার এই হার্ড হিটার ব্যাটারের অ্যাকশন উপভোগ করতে পারবেন।

আরো পড়ুন: অনুশীলনের সময় চোট পেয়েছেন তামিম ইকবাল

মিজানুর রহমান বলেন, ‘বিপিএলের শেষ স্লটে মিলারকে পাওয়া যেতে পারে। সেক্ষেত্রে বরিশালের হয়ে ৩-৪টি ম্যাচ খেলবেন তিনি।

এবারের আসরে বরিশাল দলকে নেতৃত্ব দেবেন তামিম ইকবাল। তিনি ছাড়াও দলে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজের মতো খ্যাতনামা ক্রিকেটাররা। সামগ্রিকভাবে, ফরচুন বরিশাল এই মৌসুমের জন্য একটি ভারসাম্যপূর্ণ দল তৈরি করতে সক্ষম হয়েছে।

রিটেইন ও ডিরেক্ট সাইনিং
মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, ইব্রাহিম জাদরান, তামিম ইকবাল, শোয়েব মালিক, পল স্টার্লিং, ফখর জামান, মোহাম্মদ আমির, আব্বাস আফ্রিদি, দুনিথ ভেল্লালেগে, ডেভিড মিলার।

ড্রাফট
মুশফিকুর রহিম, রকিবুল হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, ইয়ানিক ক্যারিয়াহ, কামরুল ইসলাম, প্রিতম কুমার, তাইজুল ইসলাম, প্রান্তিক নওরোজ, দিনেশ চান্ডিমাল।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *