ডি মারিয়া আসছেন বাংলাদেশে!

ডি মারিয়া আসছেন বাংলাদেশে! mysportsbd.com-google-news-channel  

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জয়ী এমিলিয়ানো মার্টিনেজের পর বাংলাদেশে আসছেন আরেক তারকা ডি মারিয়া। মার্টিনেজ ও রোনালদিনহোকে ঢাকায় নিয়ে আসা ভারতীয় ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

ভারতীয় ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত বলেন, ‘ডি মারিয়ার ২০২৩ সালেই বাংলাদেশ ও কলকাতায় আসার কথা ছিল। কিন্তু ক্লাব (পোর্তো) থেকে ছুটি না পাওয়ার কারণে আসতে পারেননি। তবে ২৪ সালের মে মাসের শেষ সপ্তাহে বা জুনের শুরুতে ডি মারিয়া ঢাকা ও কলকাতায় আসবে এটা  নিশ্চিত’।

আরো পড়ুন: সাকিবের চড় কাণ্ডের সত্যতা সম্পর্কে যা জানা গেলো

গত বছরের জুলাইয়ে মার্টিনেজ এবং অক্টোবরে রোনালদিনহো শতদ্রু দত্তের মাধ্যমে ঢাকায় এসেছিল। দুই বিশ্ব তারকার আগমনে অনেক বিচ্যুতি ঘটেছিল। এ নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। সেখান থেকে শেখা শিক্ষাকে কাজে লাগাতে চান ডি মারিয়ার আগমনে। এবারের আয়োজন আরও সুন্দর করার পরিকল্পনা করা হয়েছে। এটা স্টেডিয়াম বা বড় জায়গায় হতে পারে, এমনটাই জানিয়েছেন শতদ্রু দত্ত।

মার্টিনেজের আগমন নিশ্চিত হলেও শেষ মুহূর্তে ডলার নিয়ে জটিলতা দেখা দিয়েছিল। তাই ডি মারিয়ার ক্ষেত্রে শতদ্রু এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছেন। এখনও চার-পাঁচ মাস বাকি আছে। বাংলাদেশে মারিয়ার সঙ্গে কারা যুক্ত হবে সেটাও ঠিক করা হবে। মারিয়ার আগমন উপলক্ষে বাংলাদেশের কোনো প্রতিষ্ঠানের সঙ্গে শতদ্রু দত্তের কোনো চুক্তি হয়নি। তবে মারিয়ার এজেন্টের সঙ্গে শতদ্রু দত্তের আলোচনায় বাংলাদেশ সফরের বিষয়টি অনুমোদিত হয়েছে।

ম্যারাডোনাকে ভারতে নিয়ে এসেছিলেন কলকাতার এই ক্রীড়া উদ্যোক্তা। মার্টিনেজ ও মারিয়ার পর তার টার্গেট লিওনেল মেসি। শতদ্রু বলেন, মারিয়াকে আনার পর মেসির সঙ্গে কাজ করব। আমি তাকে ২৪ বা ২৫ সালের মধ্যে ভারতে নিয়ে আসব।

আরো পড়ুন