হ্যাটট্রিক করে সবার নজর কাড়লেন মেসিপুত্র মাতেও

হ্যাটট্রিক করে সবার নজর কাড়লেন মেসিপুত্র মাতেও mysportsbd.com-google-news-channel  

গত বছরের জুলাইয়ে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি পিএসজি ছেড়ে ফরাসি ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেন। বাবা মেসির পাশাপাশি বড় ছেলে থিয়াগো ও মাতেও সুযোগ পেয়েছেন ইন্টার মিয়ামির বয়সভিত্তিক দলে। সম্প্রতি ইন্টার মিয়ামির জার্সিতে দারুণ এক হ্যাটট্রিক করে সবার নজর কেড়েছেন মেঝো ছেলে মাতেও মেসি।

গতকাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি মিয়ামির হয়ে এক ম্যাচে দারুণ হ্যাটট্রিক করেন মাতেও। প্রথম গোলটি আসে গোল পোস্টের বাইরে থেকে।

আরো পড়ুন: ফিফার বর্ষসেরা প্রাথমিক স্কোয়াডে মেসি-রোনালদো

পরের গোলে আট বছর বয়সী মাতেও বড় তারকা হওয়ার সম্ভাবনা দেখিয়েছেন। বাবার মতো তিনিও ড্রিবলিং করে প্রতিপক্ষকে বোকা বানিয়েছেন। মাতেওর ড্রিবলিং, বল নিয়ন্ত্রণ এবং পাসিং দক্ষতা ফুটবল ভক্তদের মনোযোগ আকর্ষণ করেছে। অনেকেই তাকে ভবিষ্যৎ মেসি হিসেবে দেখছেন। শুধু মাতেও নয়, মেসির বড় ছেলে থিয়াগোও খেলছেন মিয়ামির বয়সভিত্তিক দলের হয়ে। থিয়াগো গত আগস্টে মিয়ামি একাডেমিতে যোগ দেন। এর আগে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার একটি প্রকল্পেও যুক্ত ছিলেন থিয়াগো।

মিয়ামি একাডেমি প্রতিষ্ঠিত হয় ২০১৯ সালে। তারা ইতিমধ্যে কিছু প্রতিভাবান খেলোয়াড় তৈরি করেছে। সেখান থেকে উঠে আসা বেঞ্জামিন ক্রেমাশি, ডেভিড রুইজ ও নোহ অ্যালেন এখন মেসির সতীর্থ হিসেবে মাঠ কাপাচ্ছেন। এবার জুনিয়র মেসি মিয়ামি থেকে ফুটবলে তার গল্প শুরু করলেন। তবে থিয়াগো-মাতেও কি তার বাবার মতো সফল হতে পারবেন? এর উত্তর এখন সময়ের হাতে।

আরো পড়ুন