ধর্ষণের অভিযোগে বড় শাস্তি পেলেন দানি আলভেস

ধর্ষণের অভিযোগে বড় শাস্তি পেলেন দানি আলভেস mysportsbd.com-google-news-channel  

ব্রাজিলিয়ান সাবেক তারকা ডিফেন্ডার দানি আলভেস। আন্তর্জাতিক ফুটবলে তার ঝুলিতে রয়েছে একগুচ্ছ সাফল্য। তবে এবার কঠিন শাস্তি পেয়েছেন ব্রাজিলের এই তারকা ফুটবলার।

স্পেনের একটি আদালত ধর্ষণের অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ার পর তাকে সাড়ে চার বছরের কারাদণ্ড দিয়েছে। ২০২২ সালে বার্সেলোনার একটি বারে ৪০ বছর বয়সী এই ফুটবলারের বিরুদ্ধে এক নারীকে ধর্ষণের অভিযোগ আনা হয়।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দানি আলভেসকে ধর্ষণের মামলায় এই রায় শুনিয়েছে স্পেনের বার্সেলোনা আদালত। সাড়ে চার বছরের কারাদণ্ডের পাশাপাশি দেড় লাখ ইউরো জরিমানাও করা হয়েছে।

আরো পড়ুন: কোহলির ছেলেকে শচীনের অভিনন্দন বার্তা

আদালতের রায়ে বলা হয়, ‘ভুক্তভোগী নারীর সম্মতিক্রমে শারীরিক মিলনের কোনো প্রমাণ পাওয়া যায়নি। বাদীর করা ধর্ষণের অভিযোগ প্রমাণিত হয়েছে।’

ধর্ষণ মামলার বাদী জানান, ২০২২ সালের ৩০ ডিসেম্বর বার্সেলোনার সাটন নামের একটি বারের ভিআইপি সেকশনের বাথরুমে তাকে ধর্ষণ করেন আলভেস। অভিযোগ ওঠার তিন সপ্তাহ পর গ্রেফতার করা হয় ব্রাজিলিয়ান ডিফেন্ডারকে। এরপর থেকে স্পেনের কারাগারে বন্দি জীবন কাটাচ্ছেন আলভেস। তবে আদালতে দাঁড়িয়ে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেন সাবেক বার্সেলোনা ডিফেন্ডার।

আদালতের সাড়ে চার বছরের কারাদণ্ড মেনে নিতে অস্বীকৃতি জানান আলভেস। জানা গেছে, এই রায়ের বিরুদ্ধে আপিল করবেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

আরো পড়ুন