পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক আবারো বসলেন বিয়ের পিঁড়িতে

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক আবারো বসলেন বিয়ের পিঁড়িতে mysportsbd.com-google-news-channel  

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই দ্বিতীয়বারের মতো বিয়ে করলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। শোয়েব এবার পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন। এক পোস্টের মাধ্যমে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন এই নবদম্পতি।

শনিবার (২০ জানুয়ারি) নিজেদের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন শোয়েব ও সানা। পোস্টে শোয়েব তার নববিবাহিতা স্ত্রীর সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছেন এবং ‘আলহামদুলিল্লাহ’ বলে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরো পড়ুন: ধোনির বিরুদ্ধে মানহানির মামলা করল সতীর্থরা!

বেশ কিছুদিন ধরেই সানিয়া ও শোয়েবের সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল। তারা বিভিন্ন কর্মকাণ্ড ও অঙ্গভঙ্গির মাধ্যমে একে অপরের থেকে নিজেদের দূরত্ব বোঝানোর চেষ্টা করেছেন। সম্প্রতি একটি বাদে শোয়েবের সব ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলেন সানিয়া। এই ছবিতে সানিয়া, শোয়েব এবং তাদের ছেলে ইজানকে দেখা যাচ্ছে। তবে মজার বিষয় হল, ক্যাপশনে শোয়েবের নাম উল্লেখ করা হয়নি। ইজহানের জন্মদিনে এই ছবি শেয়ার করেছিলেন সানিয়া।

এছাড়াও ভক্তরা গত বছর শোয়েব মালিকের ইনস্টাগ্রাম বায়োতে পরিবর্তন লক্ষ্য করেছেন, যা আবারও তাদের বিবাহবিচ্ছেদের জল্পনাকে উস্কে দিয়েছিল। সানিয়া মির্জা ও শোয়েব মালিক ২০১০ সালে বিয়ে করেন। ২০১৮ সালের অক্টোবরে তারা তাদের প্রথম সন্তান ইজহানকে স্বাগত জানায়।

আরো পড়ুন