অবশেষে ফরচুন বরিশালে যোগ দিচ্ছেন ডেভিড মিলার

অবশেষে ফরচুন বরিশালে যোগ দিচ্ছেন ডেভিড মিলার mysportsbd.com-google-news-channel  

টি-টোয়েন্টিতে মারকুটে ব্যাটিংয়ের খ্যাতি রয়েছে ডেভিড মিলারের। দক্ষিণ আফ্রিকার এই তারকা ব্যাটসম্যানের ডাক নাম ‘কিলার মিলার’। আইপিএল সহ বিশ্বের সকল লিগে খেললেও এখনও বিপিএল খেলেননি তিনি। চলতি মৌসুমে প্রথমবারের মতো মিলারকে দলে যুক্ত করেছে ফরচুন বরিশাল। প্লে অফে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

১০ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে বরিশাল। তামিম ইকবালদের জন্য প্লে অফ প্রায় নিশ্চিত। শীর্ষ দুইয়ে থাকলে সরাসরি কোয়ালিফায়ার খেলার সুযোগ আছে। তবে শীর্ষ দুইয়ে থাকা রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে টপকানো বেশ কঠিন। তৃতীয় ও চতুর্থ দল খেলবে এলিমিনেটর রাউন্ডে।

আরো পড়ুন: ২৭ বছরের পুরনো রেকর্ডে ভাগ বসালেন জয়সওয়াল

বিপিএলের সংশোধিত সূচি অনুযায়ী, ২৬ ফেব্রুয়ারি প্রথম কোয়ালিফায়ার ও এলিমিনেটর এবং ২৮ ফেব্রুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ার অনুষ্ঠিত হবে। তার আগে বরিশাল ক্যাম্পে যোগ দেবেন মিলার। প্রথমবারের মতো বিপিএলের মঞ্চ মাতাবেন তিনি। মিলার ছাড়াও বরিশালে আছেন কেশব মহারাজ, কাইল মায়ার্স, আহমেদ শেহজাদরা।

দেশীয় খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি তারকা আছে বরিশালের ডাগআউটে। তামিম থেকে শুরু করে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকারকে নিয়ে দারুণ একটি দল গড়েছে ফরচুন বরিশাল।

আরো পড়ুন