অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করে আলোচনায় ‘টুয়েলভথ ফেল’ পরিচালকের ছেলে

অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করে আলোচনায় ‘টুয়েলভথ ফেল’ পরিচালকের ছেলে mysportsbd.com-google-news-channel  

সম্প্রতি বলিউড সিনেমা ‘টুয়েলভথ ফেল’ ভারত ও বাংলাদেশে ব্যাপক সাড়া ফেলেছে। পরিচালক বিধু বিনোদ সিনেমা প্রেমীদের কাছ থেকে প্রচুর প্রশংসা পাচ্ছেন। দ্বাদশ শ্রেণিতে ফেল করে আইপিএস অফিসার হওয়া এক ছাত্রের গল্প নিয়ে সিনেমা বানিয়ে দর্শকদের মন জয় করেছেন বিনোদ।

এবার বাবার মতোই ছেলে অগ্নি চোপড়া ভারতীয় ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করে সকলের নজরে এসেছেন। ভারতের প্রথম-শ্রেণীর ঘরোয়া প্রতিযোগিতা রঞ্জি ট্রফিতে মিজোরামের হয়ে অভিষেক ম্যাচেই তিনি দুর্দান্ত সেঞ্চুরি তুলে নিয়েছেন। এই তরুণ ক্রিকেটার সিকিমের বিরুদ্ধে ১৭৯ বলে ১৬৬ রানের দুর্দান্ত একটি ইনিংস উপহার দিয়েছেন।

আরো পড়ুন: দশম বিপিএলে কোন দলের কোচ কে?

অগ্নি আমেরিকার মিশিগান রাজ্যে জন্মগ্রহণ করেন। সেখানেও ক্রিকেট মাঠ মাতিয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। দেশে ফেরার পর মুম্বাইয়ের হয়ে ক্রিকেট ক্যারিয়ার শুরু করেন তিনি। তবে মুম্বাইয়ে টিকে থাকার কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে অগ্নি মিজোরামে যোগ দেন। গত বছরের অক্টোবরে সীমিত ওভারের ক্রিকেটে মিজোরাম দলে অভিষিক্ত হন তিনি।

অগ্নি এখন পর্যন্ত ভারতের ঘরোয়া ক্রিকেটে সাতটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে ওয়ানডেতে করেছেন ১৭৪ রান। সংক্ষিপ্ত ফরম্যাটের খেলায় ১৫০.৯৬ স্ট্রাইক রেটে ২৩৪ রান এসেছে তার ব্যাট থেকে।

আরো পড়ুন