বিপিএলে মাঠে নামার সময় জানিয়ে দিলেন সাকিব

বিপিএলে মাঠে নামার সময় জানিয়ে দিলেন সাকিব mysportsbd.com-google-news-channel  

বেশ কিছুদিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন বাংলাদেশ দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। এ বিষয়ে বিশেষজ্ঞের পরামর্শ নিতে চলতি সপ্তাহে লন্ডনে গিয়েছিলেন সাকিব। ফলে বিপিএলের শুরু থেকেই রংপুরের জার্সিতে তার খেলা নিয়ে সংশয় ছিল। তবে ভক্তদের জন্য সুখবর দিলেন সাকিব। বিপিএলের শুরু থেকেই মাঠ মাতাবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বুধবার (১৭ জানুয়ারি) রংপুর রাইডার্সের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশিত এক ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘সবকিছু ঠিক আছে, ডাক্তারের চেকআপ সম্পন্ন। আমি এখনই ফিরে যাব। আশা করছি কোনো সমস্যা হবে না, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারব।’

আরো পড়ুন: বিপিএল ২০২৪ এর খেলা যেভাবে দেখবেন

গত অক্টোবর-নভেম্বরে ভারতে ওয়ানডে বিশ্বকাপ চলাকালীন সময় চোখের সমস্যায় পড়েন সাকিব। পরে জানা যায়, সেখানকার এক চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন তিনি। বিশ্বকাপের সময় বাঁ হাতের আঙুলে চোট নিয়ে মাঠ ছাড়েন সাকিব। বিশ্বকাপের পর নিউজিল্যান্ডের বিপক্ষে হোম এবং অ্যাওয়ে সিরিজেও তাকে দলে দেখা যায়নি। এ সময় অবশ্য তিনি ব্যস্ত সময় পার করেছেন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে। প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন এই তারকা।

আগামী ২০ জানুয়ারি বিপিএল ২০২৪-এ নিজেদের প্রথম ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নামবে সাকিবের রংপুর রাইডার্স। সাকিব দায়িত্ব নিতে আগ্রহী না হওয়ায় অধিনায়কত্ব করবেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

আরো পড়ুন