মুস্তাফিজের সিটি স্ক্যান রিপোর্ট থেকে যা জানা গেলো

মুস্তাফিজের সিটি স্ক্যান রিপোর্ট থেকে যা জানা গেলো mysportsbd.com-google-news-channel  

অনুশীলন করার সময় বলের আঘাতে হাসপাতালে ভর্তি হয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার মুস্তাফিজুর রহমান। মাথা সেলাই করার পর চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতাল থেকে মুস্তাফিজকে কুমিল্লায় টিম হোটেলে নিয়ে যাওয়া হবে। তাকে ২৪ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, ইনজুরির পরপরই রক্তক্ষরণ বন্ধ করতে মুস্তাফিজের মাথায় ব্যান্ডেজ করা হয়েছে। পরে তাকে সিটি স্ক্যানের জন্য ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিটি স্ক্যানের রিপোর্টে কোনও অভ্যন্তরীণ রক্তক্ষরণ দেখা যায়নি।

আরো পড়ুন: আবারো বিপিএলের সময়সূচিতে পরিবর্তন

উল্লেখ্য, সাগরিকায় সকাল ১০টায় অনুশীলন করতে আসে টিম কুমিল্লা। সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু নেটে অনুশীলন করতে গিয়ে হঠাৎ চোট পান মুস্তাফিজ। নেটে বোলিং করার সময় এমন হয়। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন বাংলাদেশের এই ক্রিকেটার। তার মাথা থেকে রক্তক্ষরণও হচ্ছিল।

চলতি বিপিএলে কুমিল্লার জার্সিতে এখন পর্যন্ত ৯টি ম্যাচ খেলেছেন মুস্তাফিজ। যার মধ্যে ১১ উইকেট নিয়েছেন তিনি। কুমিল্লার পরের ম্যাচ আগামীকাল সোমবার। আগামীকাল দুপুর দেড়টায় সাগরিকায় সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তার আগে মুস্তাফিজের চোট তাদের জন্য বড় একটি ধাক্কা।

আরো পড়ুন