রিয়াল মাদ্রিদে কত নম্বরের জার্সি গায়ে জড়াচ্ছেন এমবাপ্পে?

রিয়াল মাদ্রিদে কত নম্বরের জার্সি গায়ে জড়াচ্ছেন এমবাপ্পে? mysportsbd.com-google-news-channel  

গত বছরের ডিসেম্বরেই পিএসজি বুঝতে পেরেছিল, ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে তাদের ক্লাবে আর থাকছেন না। এরপর থেকেই প্রস্তুতি শুরু করে দলটি। এরই মধ্যে পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন এমবাপ্পে। সবকিছু ঠিকঠাক থাকলে এমবাপ্পের নতুন গন্তব্য হতে যাচ্ছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। নতুন ক্লাবে এমবাপ্পের জার্সি নম্বর কতো হবে, তা নিয়েও কৌতূহল রয়েছে সমর্থকদের মধ্যে। এবার সেই প্রশ্নেরও উত্তর মিলেছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) জনপ্রিয় ফুটবল ওয়েবসাইট গোল ডট কম জানিয়েছে, রিয়াল মাদ্রিদে এমবাপ্পেকে আইকনিক ১০ নম্বর জার্সি উপহার দেওয়া হবে। বর্তমানে ১০ নম্বর জার্সিতে খেলছেন ক্রোয়েশিয়ান তারকা লুকা মদ্রিচ।

আরো পড়ুন: নতুন রেকর্ড গড়ে মেসিকে ছাড়িয়ে গেলেন রোনালদো

জানা গেছে, এমবাপ্পে পাচ্ছেন না তার আইকন রোনালদোর সাত নম্বর জার্সি। এর মূল কারণ ভিনিসিয়াস জুনিয়র। যিনি বর্তমানে সাত নম্বর জার্সিতে খেলছেন। আর ভিনিসিয়াস যদি নিজের জার্সি নম্বর পরিবর্তন না করেন বা ক্লাব না ছাড়েন, তবে সেটা যে এমবাপ্পে সহজে পাবেন না, তা বলাই যায়।

২০১৭ সালে মোনাকো থেকে প্যারিসের ক্লাবটিতে নাম লেখানো ২৫ বছর বয়সী এমবাপ্পে ২০২২ সালে পিএসজির সঙ্গে নতুন চুক্তি সই করেন। সেই চুক্তি অনুযায়ী ২০২৪ সাল পর্যন্ত প্যারিসে থাকার কথা ছিল তার। নতুন চুক্তিতে একটা ধারা ছিল, তিনি চাইলে মেয়াদ এক বছর বাড়াতে পারবেন। কিন্তু এমবাপ্পে সেই ধারা চালু করেননি।

আরো পড়ুন