মোহাম্মদ রিজওয়ানের যে গুণে মুগ্ধ তার কুমিল্লার সতীর্থ

মোহাম্মদ রিজওয়ানের যে গুণে মুগ্ধ তার কুমিল্লার সতীর্থ mysportsbd.com-google-news-channel  

মোহাম্মদ রিজওয়ানের জনপ্রিয়তা বিশ্বব্যাপী। সদা হাস্যোজ্জ্বল এই পাকিস্তানি ক্রিকেটার বরাবরই জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি পোষণ করেন। চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলছেন রিজওয়ান। দলে তার সতীর্থ বাংলাদেশের জাকের আলী। যিনি রিজওয়ানের ইতিবাচক মনোভাব দেখে দারুণভাবে মুগ্ধ।

আরো পড়ুন: আইসিসি বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হলেন অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স

বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথম ম্যাচ হারলেও দ্বিতীয় ম্যাচে শেষ ওভারের রোমাঞ্চে দারুন একটি জয় তুলে নিয়েছে তারা। ওই ম্যাচের শেষ দিকে ব্যাট হাতে দলের জয়ে অবদান রাখেন জাকের। ঢাকা পর্ব শেষ করে দলগুলো এখন অবস্থান করছে চায়ের দেশ সিলেটে। আগামীকাল (২৬ জানুয়ারি) নিজেদের তৃতীয় ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে কুমিল্লা। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়।

এর আগে আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) গণমাধ্যমের মুখোমুখি হন জাকের আলী। সেখানে তিনি দল নিয়ে কথা বলার পাশাপাশি রিজওয়ানকে নিয়েও আলাদা করে কথা বলেন। তাঁর ব্যক্তিত্বের বিশেষ প্রশংসা করেন জাকের।

জাকের বলেন, ‘আসলে তিনি (রিজওয়ান) সব সময় ইতিবাচক থাকেন। খেলাধুলা হোক বা ব্যক্তিগত জীবন, সব সময় ইতিবাচক থাকতে বলেন তিনি। সবার সাথে সর্বদা ভালো ব্যবহার করেন। আমি সবসময় তার কাছাকাছি থাকার চেষ্টা করি। আমি তার ভাল গুণাবলী গুলো শিখতে চাই।’

আরো পড়ুন