ইরফান শুক্কুরের ফেসবুকে পাকিস্তানিদের আক্রমণ, কিন্ত কেন?

ইরফান শুক্কুরের ফেসবুকে পাকিস্তানিদের আক্রমণ, কিন্ত কেন? mysportsbd.com-google-news-channel  

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান ইরফান শুক্কুর। আর নিজের বিতর্কিত কর্মকাণ্ডের জন্য আলোচনায় রয়েছেন এই ব্যাটসম্যান। এর আগে জায়ান্ট স্ক্রিনে নারী দর্শকদের দেখে অদ্ভুত অঙ্গভঙ্গি করে ফেসবুকে আলোচনায় আসেন দুর্দান্ত ঢাকার এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তবে এবার তিনি আরও বড় কাণ্ড করেছেন। পাকিস্তানি ক্রিকেটার বাবর আজমের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন

দুর্দান্ত ঢাকা বনাম রংপুর রাইডার্সের ম্যাচে বাবরের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ইরফান। এরপর থেকেই তার ফেসবুক ভেরিফায়েড পেজে সরব হয়েছেন পাকিস্তান ক্রিকেটের ভক্তরা। পাকিস্তানি ভক্তরা কমেন্ট বক্সে নিন্দার ঝড় তুলেছেন। বাংলাদেশের এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে নিয়ে ঠাট্টা-তামাশা করতেও বাদ রাখছেন না তারা।

ফুটেজে দেখা যায়, রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহান আউট হওয়ার পর বাবর আজমকে কিছু বলছেন ইরফান শুক্কুর। কথাটা সহজভাবে নিতে পারেননি বাবর। বেশ কয়েকবার ইরফানের দিকে এগিয়ে যান এই পাকিস্তানি ব্যাটসম্যান। এরপর মাঠের আম্পায়ার ও ঢাকা অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত এসে বাবরকে শান্ত করেন।

আরো পড়ুন: ঘরের মাঠে হারের পর এবার দুঃসংবাদ পেল ভারত

এরপর বাবর একাই সর্বনাশ করেছেন ঢাকার। নিজের ইনিংসকে টেনে নিয়ে যান ৬২ রান পর্যন্ত। ওই ম্যাচে বাবরের সৌজন্যে জয় পায় রংপুর। ম্যান অব দ্য ম্যাচও হয়েছেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

তবে ম্যাচের পর থেকেই ফেসবুকে ইরফানকে আক্রমণ করতে শুরু করেন পাকিস্তানি সমর্থকরা। বেশিরভাগ ভক্তই বাবরের ক্যারিয়ারকে উদাহরণ হিসাবে উল্লেখ করেও ইরফানকে ছোট করছেন। অনেকেই লিখেছেন, বাবরের একটি কভার ড্রাইভ ইরফানের পুরো ক্যারিয়ারের চেয়েও বড়। অনেকে তাকে নিজের সীমা বজায় রাখতে বলছেন।

পাকিস্তানি সমর্থকদের পাশাপাশি বাংলাদেশে বাবর সমর্থকদের রোষের মুখেও পড়েন ইরফান শুক্কুর। বাবরকে নিয়ে ঝামেলা থেকেই ঘরোয়া ক্রিকেটের এই অতি পরিচিত মুখকে তুচ্ছ তাচ্ছিল্য করতে শুরু করেছেন অনেকেই। সেই ম্যাচে ইরফানের গোল্ডেন ডাক নিয়েও হাসাহাসি করা হচ্ছে।

আরো পড়ুন