থুতনিতে ২২ সেলাই সত্ত্বেও বিপিএলে খেলবেন চট্টগ্রামের বিদেশি তারকা!

থুতনিতে ২২ সেলাই সত্ত্বেও বিপিএলে খেলবেন চট্টগ্রামের বিদেশি তারকা! mysportsbd.com-google-news-channel  

ম্যাচ সবে শুরু হয়েছে। দুর্দান্ত ঢাকা টস হেরে ব্যাট করতে নামে। দলের হয়ে ওপেন করেন দানুশকা গুনাথিলাকা। তবে ম্যাচের তৃতীয় বলে ঘটে অপ্রত্যাশিত এক ঘটনা। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বোলার আল আমিনের বল মারতে গিয়ে ব্যাটে বল লেগে সেটা সোজা গুনাথিলাকার থুতনিতে আঘাত করে। সঙ্গে সঙ্গে তার থুতনি থেকে রক্ত ঝরতে শুরু করে। তাই গুনাথিলাকাকে মাঠ ছেড়ে উঠে যেতে হয়।

সোমবার (২২ জানুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে বিপিএলে দিনের প্রথম ম্যাচের শুরুতে থুতনিতে আঘাত পেয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন গুনাথিলাকা। সঙ্গে সঙ্গে তাকে জরুরি চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়।

তাৎক্ষণিক চিকিৎসায় গুনাথিলাকার ২২টি সেলাই দিতে হয়। ঢাকা-চট্টগ্রাম ম্যাচ শেষে বিষয়টি নিশ্চিত করেছেন দুর্দান্ত ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সৈকত বলেন, ‘তার ২০-২২টি সেলাই দিতে হয়েছে। চিকিৎসা শেষে হাসপাতাল থেকে মাঠে এসেছে। সবার সঙ্গে কথা বলেছে। আশা করছি পরের ম্যাচে খেলতে পারবে।’

আরো পড়ুন: আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলে জায়গা পেলেন যারা

ঢাকার মিডিয়া ম্যানেজারও একই কথা বলেছেন। তিনি জানান, সবকিছু ঠিক থাকলে থুতনিতে ২২ সেলাই লাগা গুনাথিলাকা পরের ম্যাচে মাঠে নামতে পারেন।

এই ম্যাচে গুনাথিলাকা ৯ বলে ১ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফিরে যান। কনকাশন সাবস্টিটিউট হিসেবে তার স্থলাভিষিক্ত হন লাসিথ ক্রুসপুল। তবে ১৫ জনের মধ্যে না থাকায় তার বদলি নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

ক্রুসপুলের ব্যাটিং নৈপুণ্যে ১৩৭ রান করতে সক্ষম হয় ঢাকা। ৩১ বলে ৪৬ রান করেন ক্রুসপুল। তবে এই রান দিয়েও নিজেদের হার এড়াতে পারেনি ঢাকা। রান তাড়া করতে নেমে ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম।

জয় দিয়ে বিপিএল শুরু করা চট্টগ্রাম দ্বিতীয় ম্যাচে হেরেছে খুলনা টাইগার্সের কাছে। এবার তৃতীয় ম্যাচে এসে আবার জয়ের ধারায় ফিরলো তারা। এই নিয়ে তিন ম্যাচের দুটিতে জয় ও একটিতে হেরেছে তারা। অন্যদিকে জয় দিয়ে শুরু করেছিল ঢাকা। প্রথম ম্যাচে জয় পেয়েছিল শক্তিশালী কুমিল্লার বিপক্ষে। সেই ঢাকা আজ হেরেছে চট্টগ্রামের কাছে।

আরো পড়ুন