আড্ডা দিয়েই নেইমার আয় করেন কোটি টাকা!

আড্ডা দিয়েই নেইমার আয় করেন কোটি টাকা! mysportsbd.com-google-news-channel  

ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র দীর্ঘদিন থেকে মাঠের বাইরে রয়েছেন। তবে মাঠে থাকুক বা না থাকুক, সেলেসাও স্ট্রাইকার বিভিন্ন কারণে খবরের শিরোনামে থাকেন। এবারও তাই হয়েছে। মাঠের বাইরে বন্ধুদের সাথে আনন্দে মত্ত থেকেই আবারো আলোচনায় ফিরে এসেছেন।

চোটের কারণে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ থেকে ছিটকে গেছেন নেইমার। তারপর থেকে তিনি পুনর্বাসনের প্রক্রিয়ায় রয়েছেন। তবে, চোট তাঁকে কখনই আনন্দ ফুর্তি থেকে দূরে সরিয়ে রাখতে পারেনি। এবারও তার ব্যতিক্রম কিছু হয়নি। তাই বড়দিনের পরই তিনি বন্ধুদের নিয়ে বেরিয়ে পড়েছেন।

এইবার এটি কেবল বিনোদনের জন্য নয়, এটার সাথে ব্যবসায়িক স্বার্থও জড়িত আছে। নেইমার একটি নতুন ব্যবসার তার নাম লিখিয়েছেন। যা হল ‘নেই এম আল্টো মার’ নামে সমুদ্র ভ্রমণ পরিষেবা। বড়দিনের পর নেইমার তার এমএসসি প্রেজিওসা মডেল ৩৩৩ মিটার দীর্ঘ ক্রুজ জাহাজ নিয়ে বের হন। নেইমারের সঙ্গে জনপ্রিয় ডিজে, কৌতুকাভিনেতা এবং সঙ্গীতশিল্পীদেরও তিন দিনের সফরে আমন্ত্রণ জানানো হয়েছিল।

আরো পড়ুন: ধর্ষণের অভিযোগে দোষী প্রমাণিত হলেন সন্দীপ লামিছানে

নেইমারের সাথে এই প্রমোদতরী ভ্রমণে যাওয়ার জন্য যাত্রীদের কাছ থেকে ৫,৩৬৬ থেকে ৩২,২০০ ব্রাজিলিয়ান রিয়াল নেওয়া হয়েছে। যাত্রীরা এই বিলাসবহুল যাত্রায় ব্রাজিলিয়ান তারকার সঙ্গে আনন্দ ফুর্তি করার সুযোগ পেয়েছেন। সেলেসাও তারকার যাত্রার বেশ কয়েকটি ছবি এবং ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

এদিকে, ব্রাজিলিয়ান মিডিয়া গ্লোবো বলেছে যে, নেইমার এই তিন দিনের ভ্রমণে যাত্রী ভাড়া হিসাবে প্রায় ২ কোটি ব্রাজিলিয়ান রিয়াল উপার্জন করতে পারে। যা বাংলাদেশী মুদ্রায় দাড়াবে প্রায় ৪৫ কোটি ২৮ লক্ষ টাকা।

এদিকে, নেইমার আনন্দ ফুর্তিতে মেতে আছেন, কিন্তু তার ভক্ত এবং সমর্থকরা খুশি নয়। কারণ ইনজুরির কারণে আসন্ন কোপা আমেরিকায় নেইমার খেলতে পারবে না।

আরো পড়ুন