বিপিএল ফাইনালে বরিশালের হয়ে খেলবেন ডেভিড মিলার

বিপিএল ফাইনালে বরিশালের হয়ে খেলবেন ডেভিড মিলার mysportsbd.com-google-news-channel  

সপ্তাহ খানেক আগেই ডেভিড মিলার জানিয়েছিলেন শ্রীঘ্রই বিয়ে করতে যাচ্ছেন তিনি। যে কারণে এসএ টোয়েন্টির পর থেকেই বেশ ব্যস্ত সময় পার করছেন। ব্যস্ততার মধ্যেও তামিম ইকবাল আর ফরচুন বরিশাল কতৃপক্ষের অনুরোধে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে এসেছেন তিনি।

বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ততা থাকায় বিপিএল ফাইনালের আগেই দেশে ফিরে যাওয়ার আগ্রহ ছিল মিলারের। তার সঙ্গে চুক্তিতে শর্তই ছিল দুই ম্যাচের জন্য। তাই আজ ভোরেই দক্ষিণ আফ্রিকার বিমান ধরার কথা ছিল মিলারের। তবে এবার ভক্তদের জন্য সুখবর দিয়েছে বরিশাল কতৃপক্ষ। এই প্রোটিয়া ব্যাটার ফাইনালে খেলছেন এ খবর নিশ্চিত করেছে ফরচুনরা।

আরো পড়ুন: শাস্তির মুখে পড়লেন ভারতীয় দুই তারকা ক্রিকেটার

আগামী ৯ মার্চ দীর্ঘদিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসকে বিয়ে করতে যাচ্ছেন মিলার। গত ২৫ ফেব্রুয়ারি তিনি জানিয়েছিলেন, ‘বিয়ে করবো। অনেক কিছু ম্যানেজ করার ব্যাপার ছিল। তবে আমি ক্রিকইনফোতে সবসময়ই খোঁজ রেখেছি, পয়েন্ট তালিকা দেখেছি, দল কি করছে সে ব্যাপারে নিজেকে আপডেট রেখেছি। তবে টিভিতে খেলা দেখা হয়নি।’

আগামীকাল শুক্রবার (১ মার্চ) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে বরিশালের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ম্যাচটি মাঠে গড়াবে।

আরো পড়ুন