ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল ঘোষণা, দায়িত্বে নতুন অধিনায়ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল ঘোষণা, দায়িত্বে নতুন অধিনায়ক mysportsbd.com-google-news-channel  

পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনি আরও জানিয়েছেন, তিনি শুধুমাত্র টি-টোয়েন্টি খেলতে চান। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ওয়ার্নারকে নিজেদের বিশেষ পরিকল্পনায় রেখেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

আরো পড়ুন: আইসিসি বর্ষসেরা টেস্ট একাদশে অস্ট্রেলিয়ার পাঁচজন

তাই ডেভিড ওয়ার্নারকে দলে রেখেই ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। যেখানে অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছে মিচেল মার্শকে। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের নেতৃত্ব তার হাতেই তুলে দিতে চায় দেশটির ক্রিকেট বোর্ড। যে কারণে পূর্ব প্রস্তুতির অংশ হিসেবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে মার্শকে অধিনায়ক করা হয়েছে।

ডেভিড ওয়ার্নার ছাড়াও দলে জায়গা পেয়েছেন টিম ডেভিড ও মার্কাস স্টয়নিস। তাই সংযুক্ত আরব আমিরাতের ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজিতে খেলা বাদ দিয়ে শীঘ্রই দলের সঙ্গে যোগ দিচ্ছেন তারা।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড:
মিচেল মার্শ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মার্কাস স্টয়নিস, গ্লেন ম্যাক্সওয়েল, ট্রাভিস হেড, শন অ্যাবট, জেসন বেহরেনডর্ফ, টিম ডেভিড, নাথান এলিস, জশ হ্যাজেলউড, জশ ইংলিশ, ম্যাথু শর্ট, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।

আরো পড়ুন