আইপিএল শুরুর আগেই দুঃসংবাদ পেল মুস্তাফিজের চেন্নাই

আইপিএল শুরুর আগেই দুঃসংবাদ পেল মুস্তাফিজের চেন্নাই mysportsbd.com-google-news-channel  

আর মাত্র ১৭ দিনের অপেক্ষা, এরপরই মাঠে গড়াবে আইপিএলের ১৭তম মৌসুম। আর আইপিএল শুরুর ঠিক আগে শিরোপা ধরে রাখার মিশনে বড় ধাক্কা খেল পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। চোটের কারণে লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন কিউই তারকা ওপেনার ডেভন কনওয়ে।

গত বছর গুজরাট টাইটান্সের বিপক্ষে ফাইনালে ম্যাচসেরার পুরস্কার জিতেছিলেন কনওয়ে। দুর্ভাগ্য, কিউই তারকাকে কমপক্ষে মে মাস পর্যন্ত মাঠেই পাওয়া যাবে না! বাম বৃদ্ধাঙ্গুলে অস্ত্রোপচার করা হবে বলে কমপক্ষে আট সপ্তাহ মাঠের বাইরে থাকবেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে সম্প্রতি টি-টোয়েন্টি সিরিজে খেলতে গিয়ে আঙুলে চোট পান ৩২ বছর বয়সী এই তারকা।

আরো পড়ুন: অধিনায়ক নয় ব্যাটার হিসেবে রান করতে চান শান্ত

এটা নিশ্চিত যে আইপিএলে অর্ধেকের বেশি সময়ই তাকে পাওয়া যাচ্ছে না। টুর্নামেন্ট শুরু হচ্ছে ২২ মার্চ। চলবে মে মাসের শেষ পর্যন্ত। তার পরিবর্তে বাড়তি কোনো ক্রিকেটার নেবে কি না চেন্নাই, সেই বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

আইপিএল ২০২২ মেগা নিলামে, চেন্নাই সুপার কিংস দল ডেভন কনওয়েকে এক কোটি টাকার বিনিময়ে নিজেদের দলে নিয়েছিল। কনওয়ে বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত। চেন্নাইয়ের হয়ে অনেক ম্যাচে জয়ের নায়ক তিনি। আইপিএলের ২০২২ আসরে সাত ম্যাচে ২৫২ রান করেন তিনি। এরপরে তিনি আইপিএল ২০২৩ আসরে ১৬ ম্যাচে ৬৭২ রান করে সবার নজর কাড়েন। চেন্নাইয়ের গত আসরে শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল এই ওপেনারের।

আরো পড়ুন