ফের ইনজুরিতে নাদাল, অনিশ্চয়তায় অস্ট্রেলিয়ান ওপেন

ফের ইনজুরিতে নাদাল, অনিশ্চয়তায় অস্ট্রেলিয়ান ওপেন mysportsbd.com-google-news-channel  

২০২৩ সালের শুরুর দিকে মেলবোর্ন পার্কে অস্ট্রেলিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ডে হিপ ইনজুরিতে পড়েন নাদাল। এই ইনজুরির জন্য তাকে দীর্ঘ সময় মাঠের বাইরে থাকতে হয়েছে। অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে এ বছরই কোর্টে ফেরেন তিনি। তবে এক ম্যাচ পরেই আবারও ইনজুরিতে পড়েছেন এই কিংবদন্তি টেনিস তারকা। এমনকি আসন্ন অস্ট্রেলিয়ান ওপেনেও তিনি খেলতে পারবেন কি না, তা নিয়ে শঙ্কা রয়েছে।

ব্রিসবেন ইন্টারন্যাশনালে প্রায় এক বছর পর একক কোর্টে ফিরে তিনি প্রথম রাউন্ডে প্রাক্তন ইউএস ওপেন চ্যাম্পিয়ন ডমিনিক থিয়েমকে ৭-৫, ৬-১ সরাসরি সেটে পরাজিত করেন। আগামী ১৪ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়ান ওপেনেও খেলার ঘোষণা দিয়েছিলেন তিনি।

আরো পড়ুন: এক বছর পর কোর্টে ফিরেই হারলেন রাফায়েল নাদাল

তবে ব্রিসবেন ইন্টারন্যাশনালের কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার জর্ডান থম্পসনের কাছে হেরে যান তিনি। এই হারের ম্যাচে আবারও পায়ে চোট পান নাদাল। গত বছরের জুনে তার পায়ের একই অংশে অস্ত্রোপচার করা হয়।

এই ইনজুরি নিয়ে নাদাল বলেন, ‘হ্যাঁ, গতবারের মতো একই জায়গায় থাকলেও এবারের ইনজুরি কিছুটা আলাদা। গত বছর যা ঘটেছে তা খুবই গুরুতর। এবার তেমন কিছুই হয়নি।’

নাদাল আরও জানিয়েছেন, ‘আমি এখনও বুঝতে পারছি না এবার ইনজুরি কেমন, তবে আশঙ্কা হচ্ছে এবারো একই জায়গায় সমস্যা হয়েছে, তাই এটা নিয়ে আমি কিছুটা চিন্তিত। আশা করছি আগামী কয়েকদিনের মধ্যে অনুশীলন করতে পারব এবং মেলবোর্নে আবার খেলতে পারব।

আরো পড়ুন