বিপিএল ২০২৪ এর প্রথম ম্যাচেই শরিফুলের হ্যাটট্রিক

বিপিএল ২০২৪ এর প্রথম ম্যাচেই শরিফুলের হ্যাটট্রিক mysportsbd.com-google-news-channel  

কুমিল্লার ইনিংস এগোচ্ছিল ভালো ভাবেই। শুরুতে লিটন দাসের উইকেট হারালেও ইমরুল কায়েস ও তৌহিদ হৃদয়ের ব্যাট হাতে বড় সংগ্রহের দিকে এগিয়ে যাচ্ছিল কুমিল্লা। ১৯তম ওভারে তাসকিন আহমেদের বলে সাজঘরে ফেরেন ইমরুল। ক্যাচ নেন শরিফুল ইসলাম। কুমিল্লার ইনিংসের শেষ ওভারে নিজের শেষ ওভারের বল করতে আসেন শরিফুল ইসলাম। শেষ তিন বলে তিন উইকেট নিয়ে চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দশম আসরে প্রথম হ্যাটট্রিক পূর্ণ করেন দুর্দান্ত ঢাকার এই পেসার।

২০তম ওভারের প্রথম বলে এক রান দেন শরিফুল। পরের দুই বলে জোড়া ছক্কা মারেন খুশদিল শাহ। তবে চতুর্থ বলেই ঘুরে দাঁড়ান শরিফুল। খুশদিলকে তাসকিনের ক্যাচে পরিণত করে সাজঘরে ফেরত পাঠান। পেয়ে যান এবারের আসরে প্রথম উইকেট। পঞ্চম বলে রোস্টন চেজকে নাঈম শেখের ক্যাচে পরিণত করেন শরিফুল।

আরো পড়ুন: ঝলমলে ইনিংসে বিপিএল শুরু ইমরুল কায়েসের

পরপর দুই ছক্কার পর দুই উইকেট। ইনিংসের শেষ বলে উইকেট নিতে পারলেই হ্যাটট্রিক পূরণের সুবর্ণ সুযোগ। সুযোগটি হাতছাড়া করেননি শরিফুল। শেষ বলে মাহিদুল ইসলামকে ইরফান শুক্কুরের তালুবন্দি করিয়ে হ্যাটট্রিকের আনন্দে মেতে উঠেন শরিফুল ইসলাম। ইনিংসে চার ওভারে ২৭ রান দিয়ে তিনটি উইকেট নেন তিনি।

বিপিএল ২০২৪ মাঠে গড়িয়েছে আজ শুক্রবার (১৯ জানুয়ারি) থেকে। প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও নবাগত দল দুর্দান্ত ঢাকা।

শুক্রবার (১৯ জানুয়ারি) থেকে শুরু হয়েছে বিপিএলের দশম আসর। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও নবাগত দল দুর্দান্ত ঢাকা।

আরো পড়ুন