ঝলমলে ইনিংসে বিপিএল শুরু ইমরুল কায়েসের

ঝলমলে ইনিংসে বিপিএল শুরু ইমরুল কায়েসের mysportsbd.com-google-news-channel  

কুমিল্লার ইনিংসের ১৫তম ওভারে পাকিস্তানি লেগ স্পিনার কাদিরের চতুর্থ বলে সহজে একটি রান বের করেন ইমরুল কায়েস। বাউন্ডারি লাইনের বাইরে গ্যালারিতে করতালি দিচ্ছেন কুমিল্লার খেলোয়াড়, সাপোর্টিং স্টাফ ও সমর্থকরা। ব্যাট উঁচিয়ে করতালির জবাব দেন ইমরুল। চলতি বছরে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে প্রথম হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন ইমরুল কায়েস। ৫৬ বলে ৬৬ রানের ইনিংস খেলার পর ১৯তম ওভারে আউট হয়ে মাঠ ছাড়েন ইমরুল।

শুক্রবার (১৯ জানুয়ারি) থেকে শুরু হয়েছে বিপিএলের দশম আসর। প্রথম ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও নবাগত দুর্দান্ত ঢাকা। টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শুরুতে লিটনের উইকেট হারালেও তৌহিদ হৃদয়কে সঙ্গে দলকে এগিয়ে নেয় ইমরুল।

আরো পড়ুন: কেমন হবে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল?

কুমিল্লা যেমন সবচেয়ে সফল দল, তেমনি ইমরুল কায়েসও বিপিএলের অন্যতম সফল খেলোয়াড়। তার নেতৃত্বে টানা দুইবার শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবার অবশ্য অধিনায়কের দায়িত্ব লিটন দাসের ওপর। তবে ব্যাট হাতে ইমরুল আছেন আগের মতোই ঝলমলে।

ইমরুলের ইনিংসটি সাজানো ছিল ছয়টি চার ও দুটি ছক্কায়। তাসকিন আহমেদের বলে শরিফুল ইসলামের হাতে ক্যাচ দিয়ে শেষ হয় তার ইনিংস।

আরো পড়ুন