নতুন রেকর্ড গড়ে মেসিকে ছাড়িয়ে গেলেন রোনালদো

নতুন রেকর্ড গড়ে মেসিকে ছাড়িয়ে গেলেন রোনালদো mysportsbd.com-google-news-channel  

নতুন রেকর্ড গড়ে একজন আরেকজনকে ছাড়িয়ে যাবেন- এটা আর নতুন কী! দুই কিংবদন্তি লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো দুই দশকেরও বেশি সময় ধরে এই কাজটি করে যাচ্ছেন। সেই ধারাবাহিকতায় গতকালও একটি পরিসংখ্যানে মেসিকে ছাড়িয়ে গেছেন রোনালদো।

আরো পড়ুন: আগামী দুই ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ কারা?

মেসিকে ছাড়িয়ে যাওয়ার রাতটা ছিল রোনালদোর জন্য আরেকটি বিশেষ রাত। গতকাল আল ফাতেহর বিপক্ষে লিগ ম্যাচ খেলার আগে ডিসেম্বরের মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার গ্রহণ করেন তিনি। দারুণ একটি গোল করে পুরস্কারের রাতটা রাঙিয়েছেন তিনি। আর এই গোলটি করেই একটা পরিসংখ্যানে মেসিকে ছাড়িয়ে গেছেন তিনি। পেনাল্টি ছাড়া ৭১৪ গোল করেছেন সিআর সেভেন। অন্যদিকে আটবারের ব্যালন ডি’অর জয়ী মেসি গোল করেছেন ৭১৩টি।

ফাতেহর বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচে প্রথম গোলটি করেন রোনালদো। ১৭ মিনিটে যে গোলটি দলকে লিড এনে দেয় সেটি ছিল তার ক্যারিয়ারের ৮৭৫তম গোল। অন্যদিকে মেসির গোলসংখ্যা ৮২১টি। ঘরের মাঠে দলকে এগিয়ে নিলেও বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি আল নাসর। ২৯ মিনিটে গোল হজম করে তারা। প্রতিপক্ষের হয়ে গোলটি করেন সালেম আল-নাজদি। তবে ৭২ মিনিটের গোলে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে রোনালদোরা। জয়সূচক গোলটি করেন ওটাভিও।

আরো পড়ুন