বিপিএল ২০২৪ এর খেলা যেভাবে দেখবেন

বিপিএল ২০২৪ এর খেলা যেভাবে দেখবেন mysportsbd.com-google-news-channel  

বিপিএলের দামামা বেজে উঠেছে। আর একদিন পরেই শুরু হতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট। টেলিভিশন সম্প্রচারের পাশাপাশি বিপিএল ২০২৪ এর ম্যাচগুলি অনলাইনেও দেখার সুযোগ থাকছে।

বিপিএল ২০২৪ এর মিডিয়া রাইটস কিনে নিয়েছে গাজী টিভি ও টি স্পোর্টস। দর্শকরা টিভিতে এই দুটি চ্যানেলে খেলা দেখতে পারবেন। এছাড়া টি-স্পোর্টস অ্যাপ ও র‍্যাবিটহোল অ্যাপের মাধ্যমে অনলাইনে খেলা উপভোগ করা যাবে। টুর্নামেন্ট কর্তৃপক্ষ আজ এক সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছে।

আরো পড়ুন: টি-টোয়েন্টি ক্রিকেটে ছক্কার বিশ্বরেকর্ড ফিন অ্যালেনের

এবার মাঠে গড়াবে বিপিএলের দশম আসর। আগামী ১৯ জানুয়ারি উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা। চারবার শিরোপা জয় করে বিপিএলের সবচেয়ে সফল দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে এবারই প্রথমবারের মতো বিপিএলে অংশ নিতে যাচ্ছে দুর্দান্ত ঢাকা ফ্র্যাঞ্চাইজি।

এবারের বিপিএলে ৭টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, সিলেট স্ট্রাইকার্স, ফরচুন বরিশাল, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, খুলনা টাইগার্স ও দুর্দান্ত ঢাকা। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হয়ে ১ মার্চ ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হবে টুর্নামেন্টটি। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে।

আরো পড়ুন