৫৪ বলে ৫৩টি ডট বল করে অনন্য নজির ভারতীয় বোলারের

৫৪ বলে ৫৩টি ডট বল করে অনন্য নজির ভারতীয় বোলারের mysportsbd.com-google-news-channel  

অনেকের কাছে অবিশ্বাস্য মনে হলেও এমনি একটি কীর্তি গড়েছেন একজন ভারতীয় বোলার। স্পিন বোলার আদিত্য সারওয়াত ৫৪ বলের মধ্যে ৫৩টি বলই ডট দিয়েছেন। তিনি ভারতের ঘরোয়া প্রথম-শ্রেণীর ক্রিকেট প্রতিযোগিতা রঞ্জি ট্রফিতে খেলতে নেমে এই বিরল রেকর্ডটি তৈরি করেছেন।

আহমেদাবাদ স্টেডিয়ামে মহারাষ্ট্র প্রদেশের দল বিদর্ভের হয়ে খেলতে নেমে মণিপুরের বিপক্ষে ৯ ওভার বোলিং করেছেন আদিত্য। এই ম্যাচে প্রথম দিনের খেলায় ৮টি ওভার মেডেন করতে সক্ষম হন তিনি। এর মধ্যে যে বলটিতে রান হয়েছিল সেটা আবার একটি ছক্কা থেকে এসেছিল।

আরো পড়ুন: বিরাট কোহলির সামনে নতুন রেকর্ডের হাতছানি

মণিপুরের ব্যাটসম্যান বিকাশ সিং আদিত্যের বলে ছক্কাটি মেরেছিলেন। তবে কয়েক বল পরেই বিকাশের উইকেট তুলে নেন আদিত্য। প্রথম ইনিংসে ৪ উইকেটও নিয়েছেন তিনি। আরেক বোলার আদিত্য ঠাকরে তার সঙ্গে ভালো বোলিং করে ৫ উইকেট শিকার করেছেন। তাদের দুর্দান্ত বোলিংয়ে বিদর্ভ প্রথম ইনিংসে প্রতিপক্ষকে মাত্র ৭৫ রানে অলআউট করে দেয়।

আদিত্য এই ম্যাচে বিদর্ভের হয়ে দুর্দান্ত ব্যাটিংও করেছেন। ৮২ বলে ৬৯ রান করেন তিনি। তার দাপুটে ব্যাটিংয়ে প্রথম ইনিংসে ২৩০ রান তোলে বিদর্ভ। দ্বিতীয় ইনিংসে মাত্র ৬৫ রানে অলআউট হয়ে যায় মণিপুর। বিদর্ভ এই ম্যাচে মণিপুরকে ৯০ রান এবং ইনিংস ব্যবধানে পরাজিত করেছে।

আরো পড়ুন