ফাইনালসহ বিপিএলের শেষ পর্বের টিকিটের মূল্য

ফাইনালসহ বিপিএলের শেষ পর্বের টিকিটের মূল্য mysportsbd.com-google-news-channel  

আর মাত্র এক সপ্তাহ অপেক্ষা। এরপরই পর্দা নামছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের। আগামীকাল থেকে ঢাকায় শুরু হবে শেষ পর্বের খেলা। এর আগে ফাইনালসহ বিপিএলের বাকি ম্যাচগুলোর টিকিটের মূল্য প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

১৯ জানুয়ারি ঢাকা থেকে শুরু করে সিলেট-ঢাকা-চট্টগ্রাম হয়ে আবারও ঢাকায় ফিরেছে টুর্নামেন্টটি। সাত দলের ৪৬টি ম্যাচ নিয়ে গঠিত এই টুর্নামেন্টে এখন পর্যন্ত ৪০টি ম্যাচ খেলা হয়েছে। বাকি আছে আর মাত্র ছয়টি ম্যাচ। শেষ ছয় ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।

আরো পড়ুন: আইপিএলে শ্রেষ্ঠত্বের তালিকায় স্থান পেলেন যারা

টিকিট স্বশরীরে ও অনলাইনে উভয় ভাবেই কেনা যাবে। ম্যাচের আগের দিন স্টেডিয়ামের পাশের নির্ধারিত বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে। শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে সরাসরি টিকিট কেনা যাবে। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।

ইস্টার্ন গ্যালারির টিকিট পাওয়া যাবে সর্বনিম্ন ২০০ টাকায়। গ্র্যান্ডস্ট্যান্ড টিকিটের দাম ২ হাজার ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১ হাজার ৫০০ টাকায়। এ ছাড়া ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৮০০ টাকায় এবং উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিটের দাম পড়বে ৪০০ টাকা।

বিপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে আগামীকাল তামিমের ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নামছে লিটনের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে বিজয়ের খুলনা টাইগার্স ও মিঠুনের সিলেট স্ট্রাইকার্স। এরপর দুটি কোয়ালিফায়ার ও একটি এলিমিনেটর ম্যাচ। ফাইনাল অনুষ্ঠিত হবে ১ মার্চ।

আরো পড়ুন