সাকিবের চোখের চিকিৎসা নিয়ে বিসিবি পরিচালক যা জানালেন

সাকিবের চোখের চিকিৎসা নিয়ে বিসিবি পরিচালক যা জানালেন mysportsbd.com-google-news-channel  

জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের চোখের সমস্যার দ্রুত সমাধান হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক অধিনায়ক ও পরিচালক আকরাম খান।

বিসিবির পক্ষ থেকে সাকিবের চিকিৎসার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালানোর অঙ্গীকার করেছেন আকরাম খান। এই প্রভাবশালী বোর্ড পরিচালক বলেন, সাকিব আমাদের দেশের সেরা খেলোয়াড়। ওর উপস্থিতি দলের শক্তিমত্তা অনেকগুণ বাড়িয়ে দেয়। আমি আশা করছি এবং প্রার্থনা করছি যে, ওর সমস্যাটি যেনো তাড়াতাড়ি সেরে যায়।

গত বিশ্বকাপ চলাকালীন সময় থেকেই চোখের সমস্যায় ভুগছেন সাকিব। বল দেখতে অসুবিধার কারণে ব্যাটিংয়ে তেমন সুবিধা করতে পারছেন না তিনি। তাই বিপিএলেও ব্যাট করছেন না সাকিব। এমন পরিস্থিতিতে দেশের ক্রিকেট অঙ্গন স্বাভাবিকভাবেই কিছুটা উদ্বিগ্ন।

আরো পড়ুন: সাকিবের সঙ্গে আলোচনায় বসবে বিসিবির তদন্ত কমিটি

কৈশোরের পর শুরু হওয়া জাতীয় দলে সাকিবের সার্ভিস এখনো চলছে। এত দীর্ঘ ক্যারিয়ারে এ ধরনের ইনজুরি বা অসুস্থতা স্বাভাবিক বলে মনে করেন আকরাম। তবে সাবেক এই ক্রিকেটারের আশা, শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন সাকিব।

আকরাম বলেন, স্বাভাবিকভাবেই এত লম্বা ক্যারিয়ারে সমস্যা থাকবেই। ইনশাআল্লাহ ও এখান থেকে বের হয়ে আসতে পারবে। ওর যে ধরনের চিকিৎসা দরকার, আমরা সেরা চিকিৎসার ব্যবস্থাই করে দেব, ইনশাআল্লাহ। প্রার্থনা করি, সাকিব যেনো দ্রুত সুস্থ হয়ে উঠে।

আরো পড়ুন