ফেরান তোরেসের হ্যাটট্রিকে বার্সেলোনার রোমাঞ্চকর জয়

ফেরান তোরেসের হ্যাটট্রিকে বার্সেলোনার রোমাঞ্চকর জয় mysportsbd.com-google-news-channel  

আলমেরিয়ার বিপক্ষে রিয়াল মাদ্রিদের বিতর্কিত জয়ের দিনে গতকাল রিয়াল বেতিসের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। ম্যাচের শুরুতেই জাভি হার্নান্দেজের দল দুই গোলে এগিয়ে থাকলেও ইসকোর গোলে দ্রুত সমতায় ফেরে বেতিস। তবে শেষ দিকে ফেরান তোরেসের দুর্দান্ত হ্যাটট্রিকে ৪-২ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

গতকাল ম্যাচের প্রথমার্ধে রিয়াল বেতিসের বিপক্ষে দুই গোলে এগিয়ে ছিল বার্সেলোনা। ২১ মিনিটে পেদ্রির অ্যাসিস্টে বার্সেলোনার হয়ে প্রথম গোলটি করেন তোরেস। হাফটাইমের আগে রবার্ট লেভানদোভস্কিও কয়েকটি সুযোগ পেয়েছিলেন, কিন্তু দুর্ভাগ্যবশত তারা সেটা কাজে লাগাতে পারেনি।

আরো পড়ুন: মেসি যে কারণে ‘ফিফা দ্য বেস্ট’ পুরস্কার নিতে আসেননি

এদিকে বিরতির পর পুনরায় খেলা শুরু হওয়ার পর বার্সার হয়ে আবারও ব্যবধান বাড়ান তোরেস। ৪৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন তিনি। তবে দুই গোলে পিছিয়ে পড়ার পর মাত্র চার মিনিটের ব্যবধানে দুই গোল করে দ্রুত বেতিসকে খেলায় ফেরান ইসকো। ৫৬ ও ৫৯ মিনিটে ইসকোর জোড়া গোলে সমতায় ফেরে বেতিস।

এদিকে দ্বিতীয়ার্ধে দুই গোল হজম করে নির্ধারিত সময়ে আর কোনো গোল করতে পারেনি কাতালানরা। তবে যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে তোরেসের অ্যাসিস্টে জোয়াও ফেলিক্সের গোলে আবারও এগিয়ে যায় বার্সা। দুই মিনিট পর তোরেসের গোলে ব্যবধান বাড়ায় বার্সা। কাতালান ক্লাবটির জার্সিতে নিজের শততম ম্যাচে দারুণ এক গোলে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি।

এই ম্যাচে জয়ের মাধ্যমে লা লিগার পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে উঠে এসেছে বার্সেলোনা। ২০ ম্যাচে ১৩ জয় ও ৫ ড্রয়ে তাদের পয়েন্ট ৪৪।

আরো পড়ুন