মাথায় বলের আঘাতে হাসপাতালে লঙ্কান পেসার

মাথায় বলের আঘাতে হাসপাতালে লঙ্কান পেসার mysportsbd.com-google-news-channel  

সাদা পোশাকে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমেই দুর্ঘটনার কবলে পড়লেন লঙ্কান পেসার চামিকা গুনাসেকারা। তিনি যখন ব্যাট করছিলেন, তখন বল তার হেলমেটে আঘাত করে। রোববার (৪ ফেব্রুয়ারি) কলম্বো টেস্টের তৃতীয় দিনে এই ঘটনা ঘটে।

শ্রীলঙ্কার প্রথম ইনিংসের ১০৭তম ওভারের ঘটনা। বোলিং করছিলেন আফগানিস্তানের অভিষিক্ত পেসার নাভিদ জাদরান। গুনাসেকারা তাঁর বাউন্সারটিকে ছেড়ে দিতে চেয়েছিলেন। কিন্তু বলের বাউন্স কম থাকায় সেটি তার হেলমেটে আঘাত করে।

আরো পড়ুন: মাহমুদুল্লাহ রিয়াদ শ্রীলঙ্কা সিরিজে দলে জায়গা পাবেন কি?

বলটি তার হেলমেটে এত জোরে আঘাত করেছিল যে, এটি লং স্টপ জোন দিয়ে সীমানার বাইরে চলে যায়। ফলে শ্রীলঙ্কার স্কোরবোর্ডে এই বল থেকে ৪ রান যোগ হয়েছে। গুনাসেকারার আঘাত গুরুতর বলে মনে করা হয়েছিল এবং চিকিৎসকরা কনকাশন পরীক্ষা করেছিলেন। তবে গুনাসেকারার খুব একটা সমস্যা হয়নি। ফলে ব্যাটিং চালিয়ে যান তিনি।

এই ঘটনার পর খেলা হয়েছে মাত্র ৩ ওভার। ১১০তম ওভারে অস্বস্তি বোধ করেন গুনাসেকারা। ফলে তড়িঘড়ি করে মাঠে ছুটে যান চিকিৎসকরা। প্রাথমিক চিকিৎসা নিয়ে স্বস্তি না পাওয়ায় তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

শ্রীলঙ্কা দলের টিম ম্যানেজারের বরাত দিয়ে ভারতীয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, মাঠ ছাড়ার পর গুনাসেকারাকে পর্যবেক্ষণের জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। এই পেসারের কনকাশন বদলি হিসেবে কলম্বো টেস্টের বাকি অংশে খেলছেন কাসুন রাজিথা।

আরো পড়ুন