ধোনির ধূমপানের ভিডিও ভাইরাল, ক্ষুব্ধ ভক্ত-সমর্থকরা

ধোনির ধূমপানের ভিডিও ভাইরাল, ক্ষুব্ধ ভক্ত-সমর্থকরা mysportsbd.com-google-news-channel  

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাঁর ভক্তদের কাছে ক্যাপ্টেন কুল নামে পরিচিত। জাতীয় দলকে বিদায় জানানোর পরও ক্রিকেট খেলা চালিয়ে যাচ্ছেন তিনি। তিনি ৪২ বছর বয়সেও আইপিএলের মতো জনপ্রিয় লিগে চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দিচ্ছেন। এদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে ভারতীয় অধিনায়ককে ধূমপান করতে দেখা গেছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে ঘটনার দৃশ্য। সেখানে ধোনিকে আরও কয়েকজনের সঙ্গে হুক্কা টানতে করতে দেখা যায়। ভারতের বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ধোনি কোন অনুষ্ঠানে এমন কাজ করেছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

আরো পড়ুন: আড্ডা দিয়েই নেইমার আয় করেন কোটি টাকা!

এদিকে ইন্ডিয়া ডট কম এক প্রতিবেদনে দাবি করেছে, একটি বিজ্ঞাপনের জন্য এমন কাজ করেছেন সাবেক ভারতীয় অধিনায়ক। অভিনেতা সানি সিংকে সেখানে তার সাথে ধূমপান করতে দেখা গেছে।

এদিকে ধোনির ধূমপানের ভিডিও ভাইরাল হওয়ায় ক্ষুব্ধ হয়ে ওঠেছেন তাঁর ভক্তরা। অনেকেই দাবি করছেন যে ক্যাপ্টেন কুলের ধূমপানের দৃশ্যটি তরুণদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। ধোনি তার ভক্তদের কাছে ফিটনেস এবং স্বাস্থ্য সচেতন হিসাবেও পরিচিত। তাই প্রিয় তারকাকে এভাবে ধূমপান করতে দেখে অনেকেই হতাশ হয়েছেন।

কিছু ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ভিডিওতে যে ব্যক্তিকে ধূমপান করতে দেখা গেছে, তিনি আসলেই ধোনি কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

আরো পড়ুন