এক মিনিটে লিওনেল মেসির আয় ১৫৩ কোটি টাকা

এক মিনিটে লিওনেল মেসির আয় ১৫৩ কোটি টাকা mysportsbd.com-google-news-channel  

লিওনেল মেসি যেখানেই যান, খ্যাতি যেন তারই পিছু নেয়। তার এই সুনামকে কাজে লাগাচ্ছে বিজ্ঞাপন সংস্থাগুলো। আর্জেন্টাইন তারকা ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার পর বদলে গেছে আমেরিকান ফুটবল। খ্যাতির জোরেই এই মিয়ামি তারকা এক মিনিটে আয় করেছেন ১৫৩ কোটি টাকা।

আমেরিকান এনএফএল (ন্যাশনাল ফুটবল লীগ) চ্যাম্পিয়নশিপ ম্যাচ ‘সুপার বোল’। মেসিকে নিয়ে তারা একটি বিজ্ঞাপন তৈরি করেছে। ১ মিনিটের ওই বিজ্ঞাপনে অংশ নিয়ে ১ কোটি ৪০ লাখ ডলার (১৫৩ কোটি ৪৭ লাখ টাকা) আয় করবেন মেসি। নিউইয়র্ক টাইমসের বরাত দিয়ে এ খবর জানিয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম লা নাসিওন।

সম্প্রতি মিশেলব আল্ট্রা নামের একটি বিয়ারের বিজ্ঞাপনে অংশ নেন মেসি। ব্র্যান্ডের বিজ্ঞাপনটি ১১ ফেব্রুয়ারি লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে জাতীয় ফুটবল লীগ (এনএফএল) সুপার বোল হাফটাইম শো চলাকালীন প্রচারিত হবে। ৬০ সেকেন্ডের ওই ভিডিওর জন্য মোটা অঙ্কের টাকা পাচ্ছেন মেসি।

আরো পড়ুন: আগামী দুই ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ কারা?

মিশেলব আল্ট্রার সঙ্গে জড়িত রয়েছেন মেসি। প্রতিষ্ঠানটির সঙ্গে মেসির অংশীদারত্ব রয়েছে। ইতিমধ্যেই নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে মেসির বিজ্ঞাপনের একাধিক টিজার প্রকাশ করেছে তারা। এর মধ্যে একটিতে দেখা যায়, সমুদ্র সৈকতে মেসি ড্রিবলিং করছেন আর সেটা দেখে মুগ্ধ হচ্ছেন পর্যটকরা।

উল্লেখ্য, মিশেলব আল্ট্রা সম্প্রতি বিজ্ঞাপনের জন্য বিশ্বের বিখ্যাত তারকাদের আনার কাজ শুরু করেছে। গত বছর টেনিস কিংবদন্তি সেরেনা উইলিয়ামস, যুক্তরাষ্ট্রের বিশ্বকাপজয়ী নারী ফুটবল খেলোয়াড় অ্যালেক্স মরগান, গ্র্যান্ড স্ল্যামজয়ী বক্সার কানসেলো আলভারেজ এবং ক্রীড়া জগতের বেশ কয়েকজন নামকরা মুখ তাদের বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন।

আরো পড়ুন