বাবর আজম বিপিএল খেলতে দেশে আসছেন আজ

বাবর আজম বিপিএল খেলতে দেশে আসছেন আজ mysportsbd.com-google-news-channel  

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে আজ বাংলাদেশে আসছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজম। এই টুর্নামেন্টে রংপুর রাইডার্সের হয়ে মাঠে নামবেন পাকিস্তানের জনপ্রিয় এই ক্রিকেটার। রংপুর রাইডার্স দলের ম্যানেজমেন্টের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশে এসে আজই দলের সঙ্গে যোগ দিবেন বাবর আজম। আগামী মঙ্গলবার (২৩ জানুয়ারি) রংপুর রাইডার্স তাদের দ্বিতীয় ম্যাচে গতবারের ফাইনালিস্ট মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে। ফ্র্যাঞ্চাইজির লাইনআপের অংশ হিসেবে এই ম্যাচে রংপুরের হয়ে খেলবেন বাবর।

আরো পড়ুন: বিপিএল না খেলেই দেশে ফিরে গেলেন পাকিস্তানি তারকা

এদিকে চোখের সমস্যার কারণে প্রথম ম্যাচের পরই দল ছাড়তে হয়েছে রংপুরের শীর্ষ খেলোয়াড় সাকিব আল হাসানকে। চোখের সমস্যার চিকিৎসা নিতে সিঙ্গাপুরে গিয়েছেন সাকিব। ফলে আসন্ন ম্যাচসহ অনির্দিষ্ট সময়ের জন্য সাকিবের পরিষেবা পাবে না রংপুর। তবে বাবর দলের সঙ্গে যুক্ত হলে এই ক্ষতি কিছুটা হলেও পুষিয়ে নিতে পারবে তারা।

সর্বশেষ সিলেট সিক্সার্সের হয়ে বিপিএলে অংশ নিয়েছিলেন বাবর। টুর্নামেন্টের অষ্টম আসরে চায়ের দেশের দলটির হয়ে মাঠে নেমেছিলেন সাবেক পাকিস্তানি অধিনায়ক। পরবর্তীকালে সিলেট দলের মালিকানা স্থানান্তরিত হয় এবং তারা এখন ‘সিলেট স্ট্রাইকার্স’ নামে পরিচিত। নবম আসর না খেললেও দশম বিপিএল খেলতে আবারও বাংলাদেশে আসছেন বাবর।

আরো পড়ুন