শোয়েব মালিকের ফিক্সিংয়ের গুঞ্জনে বরিশাল ফ্র্যাঞ্চাইজি যা জানালো

শোয়েব মালিকের ফিক্সিংয়ের গুঞ্জনে বরিশাল ফ্র্যাঞ্চাইজি যা জানালো mysportsbd.com-google-news-channel  

সাম্প্রতিক সময়ে মাঠের পাশাপাশি মাঠের বাইরেও নানা বিষয় নিয়ে আলোচনায় রয়েছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। গত সপ্তাহে হঠাৎ করেই তার তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে নিয়ে আসা, ফরচুন বরিশালের হয়ে বিপিএলে এক ওভারে তিনটি ‘নো বল’ এবং পারিবারিক কারণ দেখিয়ে হঠাৎ করেই বিপিএল থেকে তার বিদায়। সবকিছুই এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

বিশেষ করে বিপিএলে এক ওভারে তিনটি ‘নো বল’-এর ঘটনায় অনেকেই ফিক্সিংয়ের গন্ধ খোঁজার চেষ্টা করছেন। অবশেষে এই বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক একটি বিবৃতি দিয়েছে বরিশাল ফ্র্যাঞ্চাইজি।

আরো পড়ুন: ব্যাটিং ব্যর্থতায় খুলনার কাছে হারলো রংপুর

শুক্রবার (২৬ জানুয়ারি) এক ভিডিও বার্তার মাধ্যমে শোয়েব মালিকের বিষয়টি নিয়ে কথা বলেন বরিশাল ফ্র্যাঞ্চাইজির মালিক মিজানুর রহমান। তিনি ফিক্সিংয়ের বিষয়টিকে পুরোপুরি গুজব ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম, শুরুতেই ফরচুন বরিশালের সকল দর্শক ও সমর্থকদের অসংখ্য ধন্যবাদ জানাই। গত কয়েকদিনে শোয়েব মালিক সম্পর্কে অনেক কিছু শুনেছি, আমি এর তীব্র প্রতিবাদ করছি। শোয়েব মালিক একজন ভাল খেলোয়াড় এবং সে আমাদের তার সেরাটাই দিয়েছে। এই বিষয় নিয়ে আমরা অহেতুক আলোচনা আর না করি।’

উল্লেখ্য, বিগত ২২ জানুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে মাঠে নেমেছিল ফরচুন বরিশাল। ওই ম্যাচে খুলনার ইনিংসের চতুর্থ ওভারে তিনটি বড় ‘নো বল’ করেন শোয়েব মালিক। তখনই প্রশ্ন উঠে যে, একজন অফ স্পিনার হয়ে কীভাবে একই ওভারে তিনটি ‘নো বল’ করতে পারেন? ওই ওভারে তিনটি নো বল, দুটি চার ও একটি ছক্কায় ১৮ রান দেন মালিক।

আরো পড়ুন