বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করলো বিসিবি

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করলো বিসিবি mysportsbd.com-google-news-channel  

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ব্যস্ততা শেষ। ফরচুন বরিশালের চ্যাম্পিয়ন হওয়ার মধ্যে দিয়ে পর্দা নেমেছে দশম আসরের। ঘরোয়া ক্রিকেটের ব্যস্ততা শেষে এবার আন্তর্জাতিক ক্রিকেটের পালা। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক লড়াই শুরু করবে বাংলাদেশ ক্রিকেট দল।

টি-টোয়েন্টি ফরম্যাট দিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজে নামছে বাংলাদেশ। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগামী ৪ মার্চ থেকে শুরু তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। মূল লড়াই শুরুর আগে টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আরো পড়ুন: সাকিবের প্রশংসায় পঞ্চমুখ তামিম ইকবাল

এক বিবৃতিতে টিকেটের দাম জানিয়েছে বিসিবি। আসন্ন বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিটের সর্বনিন্ম দাম ধরা হয়েছে ২০০ টাকা। সর্বোচ্চ দাম দেড় হাজার টাকা।

সিলেট স্টেডিয়ামের ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়া স্ট্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা করে। ইস্টার্ন গ্যালারি ৩০০ এবং ক্লাব হাউজের টিকিটের দাম ৫০০ টাকা। এ ছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট সর্বোচ্চ দেড় হাজার টাকা।

টিকিট পাওয়া যাবে সিরিজ শুরুর আগামীকাল রোববার থেকে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা টিকিট কাউন্টারের মূলগেট ও রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে কেনা যাবে টিকিট।

টি-টোয়েন্টি সিরিজের পরের ম্যাচ দুটি আগামী ৬ ও ৯ মার্চ। এরপর ১৩ তারিখ থেকে গড়াবে ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে যথাক্রমে—১৩,১৫ ও ১৮ মার্চ। আর সবশেষে টেস্ট ম্যাচ দুটি হবে ২২ মার্চ ও ৩০ মার্চ।

আরো পড়ুন