তিন ম্যাচ খেলেই বিপিএলকে বিদায় জানালেন শোয়েব

তিন ম্যাচ খেলেই বিপিএলকে বিদায় জানালেন শোয়েব mysportsbd.com-google-news-channel  

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকা পর্ব শেষ করে ব্যক্তিগত কাজে দুবাই গিয়েছেন পাকিস্তানি তারকা শোয়েব মালিক। ব্যক্তিগত কাজ শেষ করে সিলেট পর্বে আবারও ফরচুন বরিশালের সাথে যোগ দেবেন এমনটাই কথা ছিল। তবে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, ৪১ বছর বয়সী এই ক্রিকেটার আর ফিরছেন না। চলতি মৌসুমে বরিশালের জার্সিতে দেখা যাবে না তাকে।

আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বরিশাল কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। শোয়েব মালিকের পরিবর্তে বরিশাল দলে যোগ দিতে যাচ্ছেন পাকিস্তানের তারকা ব্যাটসম্যান আহমেদ শেহজাদ।

শোয়েব ছাড়াও চলতি আসরে খেলবেন না ওপেনার ইব্রাহিম জাদরানও। তিনিও গতকাল ঢাকা ছেড়েছেন। জাতীয় দলের জন্যই তাকে বিপিএল ছাড়তে হয়েছে।

আরো পড়ুন: এক্সট্রাফভয়াল সিএসআর রোগে আক্রান্ত সাকিব আল হাসান

চলতি বিপিএলে বরিশালের হয়ে মাত্র তিনটি ম্যাচে মাঠে নেমেছিলেন শোয়েব। দলের জন্য খুব একটা ভালো পারফরম্যান্স করতে পারেনি। রংপুরের বিপক্ষে প্রথম ম্যাচে ১৮ বলে ১৭ রানে অপরাজিত ছিলেন তিনি। খুলনার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৬ বলে অপরাজিত থাকেন ৫ রান করে। কুমিল্লার বিপক্ষে তৃতীয় ম্যাচে তার ব্যাট থেকে আসে ৬ বলে ৭ রান।

ব্যাটিংয়ের পাশাপাশি এই অলরাউন্ডার বোলিংয়েও ছিলেন অনুজ্জ্বল। রংপুরের বিপক্ষে প্রথম ম্যাচে ১ ওভারে ৯ রান দিয়ে ১ উইকেট নেন তিনি। পরের ম্যাচেও খুলনার বিপক্ষে ১ ওভার করেন তিনি। কিন্তু সেই ১ ওভারেই রান দেন ১৮। শোয়েব ওই ওভারে তিনটি নো বলও করেন। সেই বিতর্কিত ওভারের পর শেষ ম্যাচে তাকে আর বোলিংয়ের জন্য ডাকা হয়নি।

বিপিএল খেলতে এসেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে সানা জাভেদের সঙ্গে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন শোয়েব। এরপরই সানিয়া ও শোয়েবের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করে। তবে সানিয়ার পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ধর্মীয় নিয়ম মেনে কয়েক মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে।

আরো পড়ুন