ইনজুরি কাটিয়ে বিপিএলে ফিরছেন সাইফউদ্দিন

ইনজুরি কাটিয়ে বিপিএলে ফিরছেন সাইফউদ্দিন mysportsbd.com-google-news-channel  

ইনজুরির কারণে দীর্ঘদিন জাতীয় দলের বাইরে আছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। ওয়ানডে বিশ্বকাপেও মাঠে নামতে পারেননি তিনি। বিপিএলের দল পেলেও এখনো মাঠে নামা হয়নি ডানহাতি এই অলরাউন্ডারের। তবে অবশেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগ থেকে সবুজ সংকেত পেয়েছেন সাইফউদ্দিন।

গতকাল বুধবার (৩১ জানুয়ারি) গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সাইফউদ্দিন নিজেই। ঢাকায় দ্বিতীয় পর্বে ফরচুন বরিশালের জার্সিতে মাঠে নামবেন তিনি। ৬ ফেব্রুয়ারি থেকে ঢাকায় শুরু হবে দ্বিতীয় পর্বের খেলা। সেদিন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে একাদশে সুযোগ পেলে অনেকদিন পর আবার মাঠে দেখা যাবে এই ক্রিকেটারকে।

আরো পড়ুন: যে সমীকরণে সেমিফাইনালে খেলতে পারবে বাংলাদেশ

প্রায় দেড় বছর ধরে বাংলাদেশ দলের বাইরে আছেন সাইফউদ্দিন। সবশেষ খেলেছেন ২০২২ সালের অক্টোবরে। এবারের বিপিএলে খেলার কথা ছিল সাইফউদ্দিনের। তবে তার কিছু মেডিকেল টেস্ট বাকি ছিল। যা চলতি মাসের শেষের দিকে হওয়ার কথা ছিল। তাই ঝুঁকি নিতে চাননি তিনি। ২০ জানুয়ারি টিম হোটেল ত্যাগ করেন তিনি। তবে এখন পুরোপুরি ফিট আছেন সাইফউদ্দিন। তাই তিনি অপেক্ষায় আছেন মাঠে নামার।

জাতীয় দলে সুযোগ পেলে তারকা খ্যাতি আর ছিটকে গেলে সেই পুরনো বাস্তবতা। মুদ্রার দুই পিঠই দেখে ফেলেছেন সাইফউদ্দিন। হঠাৎ করেই সব পেয়ে যাওয়া এই ক্রিকেটার জানেন জাতীয় দলে ফেরার রাস্তাটা কতটা কঠিন। তাই জাতীয় দলে ফিরতে হলে বিপিএলে নিজেকে প্রমাণ করা ছাড়া অন্য কোনো বিকল্প নেই সাইফউদ্দিনের হাতে।

আরো পড়ুন