আইপিএলে দল পেলেন শামার জোসেফ

আইপিএলে দল পেলেন শামার জোসেফ mysportsbd.com-google-news-channel  

একটি টেস্ট, একটি ইনিংস, সাতটি উইকেট- যা বদলে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজের তরুণ ক্রিকেটার শামার জোসেফের জীবনের গল্প। সাদা পোশাকে রঙিন পারফর্ম করা জোসেফের পৃথিবী এখন পুরোটাই রঙিন। ২২ বছর বয়সী এই তরুণ তার ক্যারিয়ারে বসন্তের সুবাতাস পাচ্ছেন। মাসখানেক আগেও তিনি কি ভেবেছিলেন, আইপিএল ডাক পাবেন? তিনি ভেবেছিলেন কি না তা তিনিই জানেন, তবে তিনি আইপিএলে ডাক পেয়েছেন। জোসেফকে দলে অন্তর্ভুক্ত করেছে লখনউ সুপার জায়ান্টস।

ওয়েস্ট ইন্ডিজের বিস্ময় বালক জোসেফকে দলে অন্তর্ভুক্ত করার খবরটি নিশ্চিত করেছে লখনউ কর্তৃপক্ষ। রোববার (১১ ফেব্রুয়ারি) নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন তারা। সেখানে লখনউ তাঁকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘ওয়েলকাম শামার। তোমাকে পেয়ে আমরা খুব আনন্দিত।’

আরো পড়ুন: ৭ হাজার রানের ক্লাবে দ্বিতীয় বাংলাদেশি সাকিব

ইংলিশ ক্রিকেটার মার্ক উডের পরিবর্তে জোসেফকে দলে নিয়েছে আইপিএলের এই ফ্র্যাঞ্চাইজি। ইংল্যান্ড জাতীয় দলের খেলার কারণে উডকে ছেড়ে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। বিকল্প হিসেবে তিন কোটি রুপির বিনিময়ে জোসেফকে দলে ভিড়িয়েছে তারা।

এর আগে পাকিস্তান সুপার লিগেও (পিএসএল) ডাক পেয়েছেন জোসেফ। পিএসএলে পেশোয়ার জালমিরের হয়ে খেলবেন তিনি। তবে সবচেয়ে বড় খবর পেয়েছেন উইন্ডিজ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের কেন্দ্রীয় চুক্তিতেও রাখা হয়েছে তাকে।

আরো পড়ুন